শেষ মিনিটের গোলে সাইফের জয়

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

শেষ মিনিটের গোলে সাইফের জয়

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৪ ২৪ ফেব্রুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে বুধবার রোমাঞ্চকর জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। উত্তরা বারিধারার বিপক্ষে শেষ মিনিটের গোলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা। 

শেষ দুই ম্যাচে আবাহনী লিমিটেড ঢাকা ও বসুন্ধরা কিংসের কাছে হারায় কিছুটা পিছিয়ে থেকেই উত্তর বারিধারার বিপক্ষে নেমেছিলো সাইফ স্পোর্টিং ক্লাব। এ ম্যাচে শুরুতেই পিছিয়ে পড়ে দলটি। ম্যাচের ২০ মিনিটে উত্তর বারিধারাকে এগিয়ে দেন আরিফ হোসেন। উজবেকিস্তানের মিডফিল্ডার ইভজেনি কোচনেভের পাস ডি-বক্সের ভেতর থেকে বাঁ পায়ের বাঁকানো শটে জালে জড়ান তিনি।

৭ মিনিট পর আরিফুর রহমানের বাঁ পায়ের জোরালো শট ফিরিয়ে দেন উত্তর বারিধারার গোলরক্ষক মিতুল মারমা। ৩২ মিনিটে ফয়সাল আহমেদ ফাহিমের শট পোস্ট ঘেঁষে বেরিয়ে গেলে সাইফ স্পোর্টিং ক্লাবের গোলের অপেক্ষা বাড়ে। 

ম্যাচে সমতায় ফেরার চেস্টায় থাকা সাইফ ৪৪ মিনিটে সফলতার মুখ দেখে। ইয়াসিন আরাফাতের থ্রু বল ধরে রক্ষণভাগের একজনকে কাটিয়ে নিখুঁত শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন নাইজেরিয়ান ফরোয়ার্ড ওকোলি।

দ্বিতীয়ার্ধে দুই দলই মাঝ মাঠ দখলের লড়াইয়ে বেশি মনোযোগি ছিল। ম্যাচের ৮০ মিনিটে সহজ সুযোগ মিস করেন সাইফের সাজ্জাদ হোসেন। ইকে চুকে কেনেথের পাস ধরে সিরাজুদ্দিন রাখমাতুল্লায়েভ তার দিকে ক্রস বাড়িয়ে দিয়েছিলেন। গোলমুখ থেকে টোকা দেয়ার কাজটুকু আর করতে পারেননি এই মিডফিল্ডার।

আগেরবার মিস করলেও ম্যাচের ৮৯তম মিনিটে সুযোগ কাজে লাগাতে ভুল করেননি সাজ্জাদ। রহিম উদ্দিনের ক্রস থেকে দুর্দান্ত ডাইভিং হেডে বল জালে জড়ান তিনি। তার এই গোলেই স্বস্তির জয় পায় সাইফ স্পোর্টিং ক্লাব।

১০ ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে সাইফ স্পোর্টিং ক্লাব। অন্যদিকে টানা পাঁচ ড্রয়ের পর হারের স্বাদ পাওয়া উত্তর বারিধারা ৬ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে আছে।

ডেইলি বাংলাদেশ/এএল