জাতীয় দলে ঢোকার প্রলোভনে বিয়ে করেছেন নাসির!

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

জাতীয় দলে ঢোকার প্রলোভনে বিয়ে করেছেন নাসির!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৫ ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:১৩ ২৪ ফেব্রুয়ারি ২০২১

নাসির হোসেন

নাসির হোসেন

বেশ জাঁকজমকভাবেই বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। কিন্তু এরপর থেকেই নানারকম বিতর্কে সংবাদমাধ্যমের শিরোনাম হচ্ছেন তিনি ও তার সহধর্মিণী তামিমা তাম্মী। এবার তাদের সম্পর্কে কথা বলেছেন নাসিরের সাবেক প্রেমিকা ও অভিনেত্রী শাহ সুবাহ হুমায়রা। জানিয়েছেন, জাতীয় দলে ঢোকার প্রলোভনেই তাম্মীকে বিয়ে করেছেন নাসির!

মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে এসে সুবাহ বলেন,নাসির আমাকে বহুবার মেরে ফেলতে লোক ঠিক করেছে। নাসির তো লোভি। তাম্মী তো নাসিরকে লোভ দেখিয়ে বিয়ে করেছে। নাসিরকে কনভিন্স করেছে। সে নাসিরকে জাতীয় দলে ঢোকানোর প্রলোভন দেখিয়েছে। জাতীয় দলে খেলার জন্য পলিটিক্যাল সাপোর্ট পাওয়ার জন্য এই দুশ্চরিত্রা মেয়েকে বিয়ে করেছে নাসির।  

তিনি আরো বলেন, নাসির এতো ভালো ভালো পরিবারের মেয়েদেরকে সর্বনাশ করেছে। তাদের জীবনকে নষ্ট করেছে। আজ ফালতু একটা মেয়ে, বাচ্চার মা, যার পাঁচ-ছয়টা বিয়ে হইছে তাকে বিয়ে করেছে। এটা আল্লাহর বিচার। এটা ওর কর্মের ফল। প্রত্যেকটা মেয়ের হাড়নিঃশ্বাস লাগছে। এ জন্য তামিমার মতো একটা মেয়ে পাইছে। 

নাসিরের সঙ্গে ব্রেকআপের পরেও ব্যক্তিগত জীবনে নানা অসুবিধার সম্মুখীন হচ্ছেন সুবাহ। এসব দিক জানিয়ে তিনি বলেন, নাসিরের জন্য আমাকে অনেক কথা শুনতে হয়েছে। আমি যদি কোনো ছেলেকে বিয়ে করি, তাহলে শ্বশুড় বাড়িতেও বলবে নাসিরের গার্লফ্রেন্ড। কথা তো সেখানেও শুনতে হবে। জানি না কেনো এখনো নাসির আর আমাকে নিয়ে এতো কথা হয়।

 

ডেইলি বাংলাদেশ/এএল