মেয়ের সঙ্গে রাহানের নাচ, ভিডিও ভাইরাল

ঢাকা, রোববার   ০৭ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭,   ২২ রজব ১৪৪২

মেয়ের সঙ্গে রাহানের নাচ, ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৫ ২৮ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সিরিজ জিতে দেশে ফেরার পর এবার ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে নামবে ভারত। বুধবার থেকে ইংল্যান্ড সিরিজের জন্য কোয়ারেন্টাইনে আছে দুই দল। এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ের সঙ্গে নাচের একটি ভিডিও প্রকাশ করেছেন আজিংকা রাহানে। মুহূর্তেই তা হয়ে গেছে ভাইরাল।

দেশের মাঠে এ সিরিজে কোয়ারেন্টাইনে পরিবারের সঙ্গে রয়েছেন ক্রিকেটাররা। সেখানেই মেয়ে আরিয়ার সঙ্গে নেচেছেন রাহানে। এ ক্রিকেটারের স্ত্রী রাধিকা বাবা-মেয়ের নাচের ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিওটি পোস্ট করে রাধিকা লিখেছেন, কোয়ারেন্টাইনের প্রথম দিনে আমার এন্টারটেইনমেন্ট।

আগামি ৫ ফেব্রুয়ারি থেকে চেন্নাইয়ে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট শুরু হবে। একই ভেন্যুতে দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৩ ফেব্রুয়ারি থেকে। তার আগে আপাতত হোটেলে কোয়ারেন্টাইনে বন্দি ক্রিকেটাররা। ছয় দিনের কোয়ারেন্টাইন শেষে তিন দিনের প্রস্তুতি। তার পরই প্রথম টেস্টে নামবেন রুট-কোহলিরা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন টেস্টে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়ে সিরিজ জিতেছেন রাহানে। দেশের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ভারতকে আবার নেতৃত্ব দেবেন বিরাট কোহলি। কোহলির ডেপুটি হিসেবেই ইংল্যান্ড সিরিজের দলে রয়েছেন রাহানে।

 

ডেইলি বাংলাদেশ/এএল