টি-টেনে বাংলা টাইগার্সের আইকন আফিফ

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

টি-টেনে বাংলা টাইগার্সের আইকন আফিফ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৪ ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৫৪ ২৩ জানুয়ারি ২০২১

আফিফ হোসেন ধ্রুব

আফিফ হোসেন ধ্রুব

টি-টেন লিগের চতুর্থ আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন আফিফ হোসেন ধ্রুব। চলতি আসরের জন্য আফিফকে দলের আইকন ক্রিকেটার হিসেবে নির্বাচিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। এর মাধ্যমে বিদেশের কোনো ক্রিকেট লিগে প্রথম বাংলাদেশি হিসেবে আইকন ক্রিকেটার হলেন তিনি।

টি-টেন লিগের আগের আসরগুলোতে বাংলা টাইগার্সের হয়ে বাংলাদেশি ক্রিকেটাররা খেললেও কেউ আইকন ক্রিকেটার হননি। চলতি আসরের জন্য বাংলা টাইগার্স প্রথমে শ্রীলংকার ক্রিকেটার ইসুরু উদানাকে আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করেছিল। তবে ব্যক্তিগত কারণে এবারের আসরে খেলছেন না তিনি। তাই বাংলাদেশের ক্রিকেটারকে বেছে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবারের আসরে বাংলা টাইগার্সের হয়ে দুই বাংলাদেশি ক্রিকেটার খেলবেন। তারা হলেন আফিফ হোসেন ধ্রুব ও মেহেদী হাসান। এই দুজনের মধ্যে আফিফকে আইকন হিসেবে নির্বাচন করেছে বাংলা টাইগার্স।

আফিফের দলের অন্যান্যরা হলেন আন্দ্রে ফ্লেচার, টম মুরস, কায়েস আহমেদ, ডেভিড ভিজা, জনসন চার্লস, চিরাগ সুরি, অ্যাডাম হোজ, করিম জানাত, আরিয়ান লাকরা, নূর আহমেদ, মোহাম্মদ ইরফান, ফজল হক ফারুকী ও মুজিব-উর-রহমান।

এবারের টি টেন লিগে বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অংশ নেবেন। তারা হলেন মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মুক্তার আলী, আফিফ হোসেন ধ্রুব ও মেহেদী হাসান।

ডেইলি বাংলাদেশ/এএল