বিজয়ীদের পিটিয়ে রাগ মেটাল পরাজিত দলের সদস্যরা

ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১,   ফাল্গুন ২২ ১৪২৭,   ২১ রজব ১৪৪২

বিজয়ীদের পিটিয়ে রাগ মেটাল পরাজিত দলের সদস্যরা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১২ ১৯ জানুয়ারি ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

খেলা মূলত বিনোদনমূলক একটি ব্যাপার। তবে অনেকেই এই বিষয়টি নিয়ে নেন অনেক বেশি সিরিয়াস হয়ে পড়েন। খেলায় হার-জিত থাকবেই। অনেকেই বিষয়টি মেনে নিতে না পেরে মারামারিতে জড়িয়ে পড়েন। সম্প্রতি ভারতের মুম্বাইয়ে ঘটেছে এমন ঘটনা। সেখানে পরাজিত দল বিজয়ী দলের সদস্যদের পিটিয়ে মিটিয়েছে মনের রাগ!

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, গত রোববার মুম্বাইয়ে স্থানীয় এক খেলায় দুই দল মুখোমুখি হয়েছিল। ম্যাচ শেষে দুই দলের মধ্যে ঝগড়া এবং হাতাহাতির ঘটনা ঘটে। অবশ্য তখনই সেটা মিটমাট হয়ে যায়। 

সবাই ধরে নিয়েছিল, এই হাতাহাতি হয়তো মাঠের সাময়িক উত্তেজনা থেকে সংঘঠিত একটি বিচ্ছিন্ন ঘটনা। যথারীতি জয়ী দল উল্লাস ও অন্য দল হারের কষ্ট নিয়ে বাড়িতে ফিরে যায়। কিন্তু ঘটনা সেখানেই শেষ হয়নি। পরাজিতরা হারের জ্বালা কোনোভাবেই ভুলতে পারছিলেন না।

সেদিন রাত ১০টার দিকে পরাজিত দলের কয়েকজন সদস্য একত্রিত হয়ে স্থানীয় এক ওষুধের দোকানে যান। দোকানের মালিক তিন ভাই ঝগড়া হওয়া ম্যাচে বিজয়ী দলের হয়ে খেলেছিলেন। দোকানের মাঝেই তিনজনকে ধরে পরাজিত দলের সদস্যরা বেদম পিটুনি দেয়। 

হামলার শিকার হয়ে তিনজনই এখন হাসপাতালে ভর্তি আছেন। এমন ঘটনা বেশ সাড়া ফেলে দিয়েছে সেই অঞ্চলে। আক্রমণকারীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এএল