তাৎক্ষণিক সিদ্ধান্তে নির্ধারণ হবে তামিমের ডেপুটি

ঢাকা, বুধবার   ০৩ মার্চ ২০২১,   ফাল্গুন ১৮ ১৪২৭,   ১৮ রজব ১৪৪২

তাৎক্ষণিক সিদ্ধান্তে নির্ধারণ হবে তামিমের ডেপুটি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৬ ১৭ জানুয়ারি ২০২১  

তামিম ইকবাল

তামিম ইকবাল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ উপলক্ষে শনিবার ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পূর্ণ মেয়াদে তামিম ইকবালের অধিনায়ক হিসেবে এটা প্রথম সিরিজ। 

অধিনায়ক হিসেবে দেশসেরা ওপেনারের নাম বহাল থাকলেও তার সহযোগী হিসেবে কে কাজ করবেন তা এখনো ঘোষণা করা হয়নি। জানা গেছে, তাৎক্ষণিক সিদ্ধান্তের মাধ্যমে তামিমের ডেপুটি নির্ধারণ করবে বিসিবি। অর্থাৎ, কোনো কারণে তামিম মাঠে অনুপস্থিত থাকলে তখন কে অধিনায়কত্ব করবে সে বিষয়ে তাৎক্ষনিক সিদ্ধান্ত নেবে ক্রিকেট বোর্ড।

রোববার মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি আরো জানান, দলে সিনিয়র ক্রিকেটার থাকায় এ বিষয়ে চিন্তা করছে না বোর্ড। এ কারণেই তামিমের সহযোগীর সিদ্ধান্ত তাৎক্ষনিক ভাবে নেয়া হবে।

এ ব্যাপারে আকরাম খান বলেন, যেহেতু আমরা ঘরের মাঠে খেলছি সেহেতু আমাদের কোনো চিন্তা নেই। পরিস্থিতি ওরকম হলে আমরা নাম উল্লেখ করব। হোমে খেলা হওয়ায় আমরা দুশ্চিন্তা করছি না। আমরা থাকব, বোর্ড পরিচালকেরা থাকবে। তাই যেকোনো সময় আমরা এই সিদ্ধান্ত নিতে পারব।

তিনি আরো বলেন, আমাদের কিছু সিনিয়র প্লেয়ার আছে, কিছু জুনিয়র প্লেয়ার আছে। ফলে এটা নিয়ে কোনোরকম সমস্যা হবে না। আল্লাহ না করুক যদি এমন কিছু হয় তাহলে সিনিয়র প্লেয়াররা তো আছেই। রিয়াদ আছে, সাকিব আছে। অভিজ্ঞ আরো অনেকে আছে, মুশফিক আছে।

ডেইলি বাংলাদেশ/এএল