জাতীয় দলের জার্সি ডিজাইন করে জিতে নিন অসংখ্য পুরস্কার

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

জাতীয় দলের জার্সি ডিজাইন করে জিতে নিন অসংখ্য পুরস্কার

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৩ ১৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৫৬ ১৭ জানুয়ারি ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

একটি জার্সি সেই দলের ইতিহাস ও ঐতিহ্যকে তুলে ধরার দারুণ এক সুযোগ তৈরি করে। সমর্থকদের মাঝেও নতুন জার্সি আনে অন্যরকম উদ্দীপনা। এবার জাতীয় দলের জার্সি ডিজাইন করার সুযোগ নিয়ে এসেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। যার জার্সি নির্বাচিত হবে তার জন্য থাকছে পুরস্কারের ফুলঝুরি। 

রোববার নিজেদের ভেরিফায়িড ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বাফুফে। সেখানে লেখা হয়েছে, এলো জার্সি ডিজাইন কনটেস্ট! বাংলাদেশ জাতীয় ফুটবল দলের জার্সি ডিজাইন করুন আর জিতে নিন আকর্ষণীয় পুরষ্কার। 

জার্সি ডিজাইনের ক্ষেত্রে বেশ কিছু নিয়মাবলী নির্দিষ্ট করে দিয়েছে বাফুফে। জানানো হয়েছে, হোম ও আন্তর্জাতিক ম্যাচের জার্সির ডিজাইন অবশ্যই লাল ও সবুজ অথবা সাদা রঙের হবে। তবে গোলকিপারের জার্সি যেকোনো রঙের হতে পারে।

আগ্রহীদের আগামী ২৫ জানুয়ারির মধ্যে adobe illustrator ও JPG ফরম্যাটে নিজেদের ডিজাইনকৃত জার্সি [email protected] এই ঠিকানায় ইমেইল করতে হবে। ডিজাইনের পাশাপাশি ই-মেইলে অবশ্যই ডিজাইনারের নাম, জন্মতারিখ, ঠিকানা, ফোন নাম্বার, শিক্ষাগত যোগ্যতা, ন্যাশনাল আইডি কার্ড বা পাসপোর্টের একটি কপি ও এক কপি রঙিন ছবি পাঠাতে হবে। 

বিজয়ীর জন্য থাকছে অসংখ্য পুরস্কার। সৌভাগ্যবান বিজয়ী/সেরা ডিজাইনার পাবেন জার্সি উন্মোচন অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ। এছাড়া বাফুফে সভাপতি ও বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে ছবি তোলার সুযোগ থাকবে। 

বিজয়ী আরো পাবেন ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ২০২১’ এর দু’টি ভিআইপি টিকিট। টুর্নামেন্ট চলাকালে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সঙ্গে ডিনারের সুযোগও দেয়া হবে। অন্যান্য পুরস্কারের মাঝে ২৫,০০০ টাকা নগদ পুরষ্কার, বাফুফের ব্লেজার ও বাফুফে সভাপতির স্বাক্ষরিত প্রশংসাপত্র দেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/এএল