বাবাকে শেষ বিদায় জানালেন হার্দিক-ক্রুনাল

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

বাবাকে শেষ বিদায় জানালেন হার্দিক-ক্রুনাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৮ ১৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:১১ ১৭ জানুয়ারি ২০২১

বাবার সঙ্গে হার্দিক ও ক্রুনাল

বাবার সঙ্গে হার্দিক ও ক্রুনাল

শনিবার বাবাকে হারিয়েছেন ভারতীয় জাতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়া। দুঃসংবাদ পেয়ে বারোদার সৈয়দ মুস্তাক আলি ট্রফির খেলা ছেড়ে পরিবারের পাশে দাঁড়াতে গতকালই বাড়ি চলে আসেন ক্রুনাল। রোববার বাবার শেষকৃত্যে দেখা যায় ২ পান্ডিয়া ভাইকেই। 

আসন্ন ইংল্যান্ড সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন হার্দিক। অস্ট্রেলিয়া সফরে একদিনের এবং টি-২০ সিরিজে খেলেছিলেন এ ভারতীয় অলরাউন্ডার। ব্যাট হাতে তিনি সমর্থকদের মন জয় করে নিয়েছিলেন। চোট পুরোপুরি না সারায় বল করতে পারেননি। তবে ইংল্যান্ড সফরে ১০০ শতাংশ ফিট হার্দিককেই দলে চাইবে টিম ইন্ডিয়া। তার আগে বাবাকে শেষ বিদায় জানালেন তিনি।

শনিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হার্দিক ও ক্রুনালের বাবা হিমাংশু। দুই ভাই-ই তাদের উত্থানের পেছনে বারবার বাবার অবদানের কথা জানিয়েছেন। সুরাটে তার একটি ছোট গাড়ির দোকান ছিল। ছেলেদের ক্রিকেট ক্যারিয়ারের কথা ভেবে সেটা বন্ধ করে তিনি বারোদায় পাড়ি জমান তিনি। সেখানে কিরণ মোরের অ্যাকাডেমিতে দুই ছেলেকে ভর্তি করে দেন। বাকি গল্প তো সবারই জানা।

পান্ডিয়া ভাতৃদ্বয়ের বাবা প্রয়াত হয়েছেন জানার পরেই টুইটারে তাদের সমবেদনা জানান বিরাট কোহলি, শচীন টেন্ডুলকার, ইরফান পাঠানরা। বারোদায় ওয়াদি ওয়াদি শ্মশানে বাবার শেষকৃত্য সম্পন্ন করেন হার্দিক এবং ক্রুনাল।

ডেইলি বাংলাদেশ/এএল