ওয়ালটন সার্ভিসেস কুস্তি শুরু সোমবার

ঢাকা, রোববার   ০৭ মার্চ ২০২১,   ফাল্গুন ২২ ১৪২৭,   ২২ রজব ১৪৪২

ওয়ালটন সার্ভিসেস কুস্তি শুরু সোমবার

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪২ ১৬ জানুয়ারি ২০২১  

শনিবার দুপুরে ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে ওয়ালটন দশম সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২১’ এর সংবাদ সম্মেলন

শনিবার দুপুরে ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে ওয়ালটন দশম সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২১’ এর সংবাদ সম্মেলন

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী সোমবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন দশম সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২১’।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই প্রতিযোগিতায় পুরুষ ও নারী বিভাগে মোট ৪টি দল অংশ নেবে। জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুইদিন ব্যাপী প্রতিযোগিতা মঙ্গলবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

এ বিষয়ে বিস্তারিত জানাতে শনিবার দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সহ-সভাপতি মেজবাহ উদ্দিন আজাদ পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

সংবাদ সম্মেলনে জানানো হয় প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা উভয় বিভাগে ৪টি করে দল অংশ নিবে। দলগুলো হল বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। উভয় বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো হলো- ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৭৯, ৮৬, ৯২, ৯৭ ও ১২৫ কেজি।

মেয়েদের ওজন শ্রেণিগুলো হলো- ৫০, ৫৩, ৫৫, ৫৭, ৫৯, ৬২, ৬৫, ৬৮, ৭২ ও ৭৬ কেজি। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা উভয়) দল ট্রফি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ওজন শ্রেণির বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএস