আবার বাবা হওয়ার বিষয়ে মুখ খুললেন সাকিব

ঢাকা, রোববার   ০৭ মার্চ ২০২১,   ফাল্গুন ২২ ১৪২৭,   ২২ রজব ১৪৪২

আবার বাবা হওয়ার বিষয়ে মুখ খুললেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২০ ৩ জানুয়ারি ২০২১   আপডেট: ০৯:৫৫ ৪ জানুয়ারি ২০২১

সাকিব আল হাসান (ফাইল ছবি)

সাকিব আল হাসান (ফাইল ছবি)

নতুন বছরের প্রথম দিনেই ভক্ত-সমর্থকদের সুখবর দেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। সহধর্মিনী শিশিরের সঙ্গে ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথি আগমনের ইঙ্গিত দিয়েছিলেন তিনি। এবার এ বিষয়ে মুখ খুলেছেন টাইগার অলরাউন্ডার। 

সাকিব যেন সবাইকে চমক দিতেই ভালোবাসেন। তিনি ও শিশির তৃতীয় সন্তান আগমনের ঘোষণাটি এমনভাবে দিয়েছিলেন যে সবাই রহস্যের সাগরে পড়ে গিয়েছিলেন। গত ১ জানুয়ারি সাকিব-শিশির দুজনই সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃতীয় সন্তান আগমনের কথা জানান। শিশিরের বেবি বাম্পের ছবি মুহূর্তেই ভক্ত-সমর্থকদের কাছে ছড়িয়ে পড়ে। 

আরো পড়ুন >> ৫ দিনের শিশুর আকিকায় স্বজনদের লাশের সারি

তখন থেকেই সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান নিয়ে ভক্তদের মাঝে জল্পনা-কল্পনা শুরু হয়। রোববার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। বাংলাদেশে পা রেখে গণমাধ্যমের সঙ্গে অনাগত অতিথির বিষয়ে কথা বলেছেন তিনি। 

সাকিব বলেন, দুইবার এই অভিজ্ঞতা হয়েছে (হাসি)। এটা নতুন কিছু না। তৃতীয়বার বাবা হচ্ছি এ নিয়ে অবশ্যই রোমাঞ্চিত। সবার কাছে আমি দোয়া চাই, যেন নতুন বাচ্চা সুস্থ-স্বাভাবিকভাবে পৃথিবীতে আসতে পারে, মা-বাচ্চা দুইজনই সুস্থ থাকতে পারে।

আরো পড়ুন >> সালিশে আসলেন হেলিকপ্টারে চড়ে, জনরোষে দ্রুত ঘটনাস্থল ত্যাগ

২০১২ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। গত এপ্রিলে দ্বিতীয়বারের মত বাবা হন সাকিব। সে সময় তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান। এর আগে ২০১৫ সালে সাকিব-শিশির সম্পতির ঘর আলো করে প্রথম সন্তান আলায়না হাসান অব্রির জন্ম হয়।

ডেইলি বাংলাদেশ/এএল