হৃদরোগে আক্রান্ত সৌরভ, সুস্থতা কামনায় সাবেক প্রেমিকার টুইট

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৮ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

হৃদরোগে আক্রান্ত সৌরভ, সুস্থতা কামনায় সাবেক প্রেমিকার টুইট

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩০ ২ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:৫৫ ৬ জানুয়ারি ২০২১

নাগমা ও সৌরভ

নাগমা ও সৌরভ

হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তার অসুস্থতার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে অনেকেই পোস্ট করেছেন। বাদ যাননি ভারতের দক্ষিণী অভিনেত্রী নাগমাও। তার সঙ্গে সৌরভের সম্পর্ক নিয়ে একসময় উত্তাল ছিল ক্রিকেটাঙ্গন। এমনকি সৌরভ যখন ব্যাট করতেন, প্রতিপক্ষ ক্রিকেটাররা তাকে 'নাগমা' বলে স্লেজিংও করতেন!

আরো পড়ুন: টি-২০ ফরম্যাটে আমি অনেক উন্নতি করেছি: তামিম

শনিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ। খবর ছড়িয়ে পড়ার পরই নাগমা টুইটারে লেখেন, আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। অনেক প্রার্থনা রইল। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

নাগমার পোস্ট২০০০ সালে দক্ষিণী অভিনেত্রী নাগমার সঙ্গে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আসে। এর তিন বছর আগে (১৯৯৭ সাল) ডোনা রায়কে (পরবর্তীতে ডোনা গাঙ্গুলী) পালিয়ে বিয়ে করেছিলেন সৌরভ। এমন মুহূর্তে প্রেমের গুঞ্জন উঠলেও নাগমা বা ক্যারিয়ারের তুঙ্গে থাকা সৌরভ কেউ প্রকাশ্যে কিছু বলেননি। ফলে রহস্য আরো বেশি করে দানা বাঁধে। 

আরো পড়ুন: টেস্ট র‍্যাংকিংয়ে এখন আফগানিস্তানের নিচে বাংলাদেশ

অবশেষে গত বছর নীরবতা ভেঙেছিলেন নাগমা। একটু ঘুরিয়ে ফিরিয়ে এই অভিনেত্রী বলেছিলেন, সব কিছুর ঊর্ধ্বে দুজনের ক্যারিয়ারের ক্ষতি হওয়ার অনেক সম্ভাবনা ছিল। তাই দুজনেরই কিছু ব্যাপার থেকে সরে আসার প্রয়োজন হয়ে দাঁড়িয়েছিল।

ডেইলি বাংলাদেশ/এএল