আমেরিকার ক্রিকেট লিগে দল কিনছেন শাহরুখ

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৮ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

আমেরিকার ক্রিকেট লিগে দল কিনছেন শাহরুখ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৯ ১ ডিসেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু থেকেই খেলছে বলিউড তারকা শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। এবার ভারত ছাড়িয়ে আমেরিকার ক্রিকেট লিগেও দল কিনতে চলেছেন শাহরুখ খান। এই অভিনেতা জানিয়েছেন, আমেরিকার মেজর ক্রিকেট লিগে বিনিয়োগ করতে চলেছেন তিনি।

তবে শাহরুখ খান এবারই যে প্রথম বিদেশের ক্রিকেট লিগে দল কিনতে চলেছেন, তা নয়। এর আগে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) এবং দক্ষিণ আফ্রিকার সুপার লিগেও দল কিনেছেন তিনি। এমনকি ইংল্যান্ডের ‘দ্য হান্ড্রেড’ লিগের সঙ্গেও তার কথা চলছে। 

আমেরিকার মেজর ক্রিকেট লিগে দল কিনলেও এখনই খেলা দেখা যাবে না, অপেক্ষা করতে হবে ২০২২ পর্যন্ত। কারণ এই টুর্নামেন্টটি সেই বছর থেকে শুরু হবে।

এ বিষয়ে কেকেআর মালিক শাহরুখ বলেন, অনেক বছর ধরেই আমরা কেকেআর ব্র্যান্ডটিকে আন্তর্জাতিক স্তরে নিয়ে যাওয়া শুরু করেছি। আমরা লক্ষ করেছি, আমেরিকাতেও টি-২০ ক্রিকেট লিগ নিয়ে উত্তেজনা রয়েছে। আমাদের বিশ্বাস, আমরা সেখানে সাফল্য পাব। 

কেকেআর গ্রুপের সিইও ভেঙ্কি মাইসোর বলেন, আমেরিকাতে প্রথম সারির ক্রিকেট খেলা হয় না এটা সত্য। কিন্তু ক্রিকেটের প্রতি সবার যে ভালবাসা রয়েছে তাতে ভারতের পর আমেরিকাই বাণিজ্যিকভাবে ক্রিকেটের দ্বিতীয় কেন্দ্র হয়ে উঠতে পারে।

ডেইলি বাংলাদেশ/এএল