করোনামুক্ত হলেন জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭,   ০৯ জমাদিউস সানি ১৪৪২

করোনামুক্ত হলেন জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০২ ১ ডিসেম্বর ২০২০  

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে

টানা চারবার নমুনা পরীক্ষায় ফলাফল এসেছে করোনা পজিটিভ। কিন্তু কাতারে বিশ্বকাপ এবং এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি পর্বের ম্যাচে দলের সঙ্গে উপস্থিত থাকার তীব্র ইচ্ছা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে’র। অবশেষে করোনার ফলাফল নেগেটিভ এসেছে তার। 

সোমবার সকালে পঞ্চবারের মতো করোনা টেস্টের জন্য স্যাম্পল দেন জেমি।  আর তার করোনা নেগেটিভের সুখবরটি এলো গভীর রাতে। 

কোচ জেমি ডে বলেন, আমি অনেক খুশি। করোনাভাইরাস থেকে মুক্ত হওয়ায় মনে হচ্ছে জেল থেকে মুক্তি পেলাম। আগামী বুধবার সকালে কাতারের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে।

বাফুফে জানায়, ২ ডিসেম্বর দোহার উদ্দেশ্যে বিমানে উঠবেন জাতীয় ফুটবল দলের কোচ জেমি। একই সঙ্গে জেমি ডে’র কোয়ারেন্টাইন সময়টা কমিয়ে আনার চেষ্টা করছে বাফুফে। এতে ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে ম্যাচের সময় তিনি বাংলাদেশ দলের ডাগআউটে থাকতে পারবেন।

উল্লেখ্য, নেপালের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ডাগআউটে ছিলেন জেমি ডে। এতে বাংলাদেশ দল ২-০ গোলে জিতেছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচের আগেই নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে জেমির শরীরে। ফলে দ্বিতীয় ম্যাচে ডাগআউটে ছিলেন না দেশের জাতীয় ফুটবল দলের কোচ।

বিশ্বকাপ এবং এশিয়ান কাপ বাছাইয়ে ম্যাচ খেলতে কাতারের দোহার উদ্দেশ্যে গিয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। কিন্তু জেমির শরীরে করোনাভাইরাস থাকায় তার যাত্রা হয়নি। তবে তার ইচ্ছা ছিল, দেরিতে হলেও দলের সঙ্গে তিনি যুক্ত হবেন। এজন্য টানা চারবার করোনার টেস্ট করিয়েছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ