মুশফিকদের হেসেখেলে হারালো সৌম্য-লিটনরা

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

মুশফিকদের হেসেখেলে হারালো সৌম্য-লিটনরা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১২ ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ০০:১৬ ২৭ নভেম্বর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেক্সিমকোর বিপক্ষে হেসেখেলে জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ৯ উইকেটে হারলো চট্টগ্রাম। এতে টানা দ্বিতীয় পরাজয়ের মুখ দেখলো ঢাকা।

মিরপুরে আগে ব্যাট করে একদমই সুবিধা করতে পারেনি মুশফিকের দল। চট্টগ্রামের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ৮৮ রানে আলআউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে লিটন দাসের উইকেট হারিয়ে নয় ওভার হাতে রেখেই জয় তুলে নেয় মিঠুনের চট্টগ্রাম।  

অল্প রানের টার্গেট তাড়া করতে নেমে চট্টগ্রামের দুই ওপেনার লিটন দাস ও সৌম্য সরকার কোন চাপই বোধ করেনি। দুজনে মিলে উদ্বোধনী জুটিতেই সহজেই যোগ করেন ৭৯ রান।  

জয় থেকে ১০ রান দূরে থাকতে লিটন ৩৪ রান করে আউট হন। সৌম্য ও মুমিনুল জয়ের আনুষ্ঠানিকতা শেষ করেই মাঠে ছাড়েন। ১০.৫ ওভারে ৯০ রান করে চট্টগ্রাম। ঢাকার একমাত্র উইকেটটি নেন নাসুম আহমেদ।  

ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই চট্টগ্রামের বোলিং তোপের মুখে পড়ে ঢাকার ব্যাটসম্যানরা। একে একে তানজিদ হাসান তামিম (২), সাব্বির রহমান (০), মুশফিকুর রহিম (০), আকবর আলী (১৫), শাহাদাত হোসেন (২), আবু হায়দার রনি (০) বিদায় নিলে চাপে পড়ে যায় ঢাকা।  

এক প্রান্তে দাঁড়িয়ে থাকা নাঈম শেখ চেষ্টা করলেও তিনিও ২৩ বলে ৪০ রান করে ফিরে যান। এরপর বাকি ব্যাটসম্যানরাও আর সেই ধাক্কা সামাল দিতে পারেন নি। শেষ পর্যন্ত ১৬.১ ওভারে ৮৮ রানে অলআউট হয় ঢাকা।

গাজী গ্রুপ চট্টগ্রামের মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম ২টি এবং নাহিদুল ইসলাম ও সৌম্য সরকার ১টি করে উইকেট নেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর