ইনজুরিতে ইব্রাহিমোভিচ

ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১,   মাঘ ১৪ ১৪২৭,   ১৩ জমাদিউস সানি ১৪৪২

ইনজুরিতে ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৫ ২৪ নভেম্বর ২০২০  

জ্লাতান ইব্রাহিমোভিচ

জ্লাতান ইব্রাহিমোভিচ

সিরি আ’র চলতি মৌসুমে দারুণ ছন্দে ছিলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। এসি মিলানের এই তারকা ফুটবলার মাংসপেশিতে চোট পেয়েছেন। ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি। 

ইব্রার দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে সিরি আয় বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে এসি মিলান। নিজের খেলা সবশেষ ম্যাচেও জোড়া গোল করে এসি মিলানকে দীর্ঘ ১০ বছর পর নাপোলি দুর্গ জয়ে সাহায্য করেন তিনি। তবে এই ম্যাচের শেষদিকে এসে বাঁ পায়ের পেশীতে চোট পেয়ে মাঠ ছাড়েন সুইডিশ স্ট্রাইকার।

এসি মিলানের ভারপ্রাপ্ত কোচ দানিয়েলে বোনেরা ম্যাচ শেষে বলেছিলেন ইব্রা চোট গুরুতর নয়। তবে একদিন পর জানা গেল, চোটের জন্য ছিটকে গেছেন ৩৯ বছর বয়সী এ স্ট্রাইকার। চলতি মৌসুমে ৬ ম্যাচ খেলে ১০ গোল করেছেন ইব্রা। তার দল এসি মিলানও আট ম্যাচের ৬টিতে জয় এবং ২ ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। 

দলের তারকা খেলোয়াড়ের চোটের বিষয়টি ক্লাব নিশ্চিত করলেও সেরে উঠতে কতদিন লাগবে তা জানায়নি রোজ্জোনেরিরা। এক মুখপাত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, তার সেরে উঠতে কমপক্ষে দুই থেকে তিন সপ্তাহ লাগতে পারে। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চলতি মৌসুমে লিগের দুটি ম্যাচ খেলতে পারেননি ইব্রাহিমোভিচ।

ডেইলি বাংলাদেশ/এএল