ফ্লাইট মিসে ম্যাচ মিস

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭,   ০৯ জমাদিউস সানি ১৪৪২

ফ্লাইট মিসে ম্যাচ মিস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৩ ২৪ নভেম্বর ২০২০   আপডেট: ১২:২৫ ২৪ নভেম্বর ২০২০

শহীদ আফ্রিদি

শহীদ আফ্রিদি

লংকা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে এলেও ফ্লাইট মিস করেছেন শহীদ আফ্রিদি। ফলে এই টুর্নামেন্টের অন্তত শুরুর দুই ম্যাচ খেলতে পারবেন না তিনি। 

গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক আফ্রিদি সোমবার পাকিস্তান থেকে কলম্বোর বিমান ধরতে পারেননি। ফ্লাইট মিস করার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই নিশ্চিত করেছেন এই তারকা অলরাউন্ডার।

লাসিথ মালিঙ্গা ও পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ এলপিএল থেকে নিজেদের সরিয়ে নিলে তাদের জায়গায় দলের অধিনায়কত্ব পান আফ্রিদি। তিনি আসতে না পারায় গলের সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে দলের নেতৃত্ব দিতে পারেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে করা পোস্টে আফ্রিদি লিখেছেন, ‘আজ সকালে আমি কলম্বোর বিমান ধরতে পারিনি। দুশ্চিন্তার কিছু নেই। আমি গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে এলপিএলে খেলতে শিগগিরই পৌঁছে যাব। সতীর্থদের সঙ্গে যোগ দেয়ার অপেক্ষায় রইলাম। ’

ফ্লাইট মিসের পর আফ্রিদি তার নতুন ভ্রমণ পরিকল্পনা নিশ্চিত করেছেন। গল গ্ল্যাডিয়েটর্সের পক্ষ থেকে জানানো হয়েছে, এই অলরাউন্ডার বুধবার কলম্বো পৌঁছাবেন। জৈব সুরক্ষা বলয়ে থাকা দলের সঙ্গে যোগ দেয়ার আগে তাকে তিন দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।

শুক্রবার জাফনা স্ট্যালিয়নসের বিপক্ষে ম্যাচ দিয়ে এলপিএলে নিজেদের মিশন শুরু করবে গল গ্ল্যাডিয়েটর্স। দলটির দ্বিতীয় ম্যাচ শনিবার, তৃতীয় ম্যাচে সোমবার।

কিছুদিন আগে পিএসএলে খেলেছেন আফ্রিদি। মুলতান সুলতানসের হয়ে প্লে-অফে দুই ম্যাচে মাঠে নামেন তিনি। ব্যাট হাতে তেমন কিছু করতে না পারলেও বল হাতে শিকার করেছেন ৩ উইকেট।

ডেইলি বাংলাদেশ/এএল