‘প্রথম ম্যাচেই নিজেকে মেলে ধরবে সাকিব’

ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০১ জমাদিউস সানি ১৪৪২

‘প্রথম ম্যাচেই নিজেকে মেলে ধরবে সাকিব’

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৬ ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:০১ ২৩ নভেম্বর ২০২০

রিয়াদ ও সাকিব

রিয়াদ ও সাকিব

আইসিসির দেয়া নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর আগামীকাল প্রথমবারের মতো মাঠে নামবেন সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-২০ কাপ দিয়ে আবারো ২২ গজে ফিরছেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা। এই টুর্নামেন্টে জেমকন খুলনার হয়ে অংশ নিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে বরিশালের বিপক্ষে খেলতে নামবেন তিনি।

খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ মনে করেন, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম ম্যাচেই নিজেকে মেলে ধরবেন সাকিব। সোমবার মিরপুরে অনুশীলন শেষ করে গণমাধ্যমকে এমনটাই জানান রিয়াদ।

মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, সাকিবের গুরুত্ব কতটুকু তা আমরা সবাই জানি। সেটা আন্তর্জাতিক ক্ষেত্রে হোক বা ঘরোয়াতেই হোক। আমরা সবাই ওর জন্য অবশ্যই খুশি যে ও ফিরে এসেছে এবং আমাদের দলেই খেলছে। তাকে দলে পাওয়া অনেক ভালো একটা ব্যাপার।

তিনি আরো বলেন, আমি সবসময় একটা জিনিস বিশ্বাস করি- সাকিবের যে ক্যালিবার, যে ক্যাপাবিলিটি, আমার মনে হয় না যে ওর অ্যাচিভমেন্ট, ওর পারফরম্যান্সের ক্ষেত্রে কোন প্রশ্ন থাকবে। আমি তো বিশ্বাস করি ও প্রথম ম্যাচেই নিজেকে মেলে ধরতে পারবে। আমার মনে হয় ও খেলার জন্য খুব উদগ্রীব। ভালো খেলার জন্য মুখিয়ে আছে।

ডেইলি বাংলাদেশ/এএল