সাকিবকে হুমকি দেয়া যুবককে ধরিয়ে দিলেন তারই স্ত্রী

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

সাকিবকে হুমকি দেয়া যুবককে ধরিয়ে দিলেন তারই স্ত্রী

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১১ ১৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৯:১৬ ১৭ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফেসবুকে লাইভে রামদা উঁচিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দাতা মহসিন তালুকদারকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার সকালে র‌্যাব-৯ দক্ষিণ সুনামগঞ্জ এলাকার রনশি গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। জানা গেছে, মহসিনকে ধরতে র‍্যাবকে সাহায্য করেছেন তার স্ত্রী। 

মহসিনকে ধরতে অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ সিলেটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু মুছা মো. শরিফুল ইসলাম। তিনি গণমাধ্যমকে জানান, সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন দক্ষিণ সুনামগঞ্জে তার স্ত্রীর বড় বোনের বাড়িতে আশ্রয় নেন। সেখানে বাড়ির পেছনের হাওরে একটি নৌকায় রাতযাপন করেন তিনি। তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার সকালে নৌকা থেকে তাকে গ্রেফতার করে।

আরো পড়ুন: ১৭ বছর পর প্রথম ট্রফি জিতলো বাংলাদেশ

 

এর আগে সোমবার রাত ১২টার দিকে মহসিনকে ধরতে সিলেট সদর উপজেলার টুকেরবাজার শাহপুর তালুকদারপাড়ায় তার বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৯ এর একটি দল। তারা অভিযুক্তের স্ত্রী-সন্তানদের জিজ্ঞাসাবাদ করেন।

প্রথমিকভাবে মহসিনের সুনামগঞ্জে থাকার বিষয়ে নিশ্চিত হলে তার বিভিন্ন আত্মীয় ও পরিচিতদের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। মঙ্গলবার সকালে স্ত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলেন মহসিন তালুকদার। ওই ফোনের সূত্র ধরেই প্রযুক্তি ব্যবহার করে হুমকিদাতার অবস্থান সম্পর্কে র‌্যাব নিশ্চিত হয়। 

আরো পড়ুন: জানুয়ারিতে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ

পরে রনশি গ্রামে গিয়ে মহসিনের স্ত্রীর বড় বোনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মহসিনকে সিলেট র‌্যাব কার্যালয়ে নেয়া হয়। এখন তাকে জালালাবাদ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

ডেইলি বাংলাদেশ/এএল