ফুটবলারের বিশেষ অঙ্গে আঘাত, দুশ্চিন্তায় পর্ন তারকা

ঢাকা, রোববার   ০১ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮,   ২১ জ্বিলহজ্জ ১৪৪২

ফুটবলারের বিশেষ অঙ্গে আঘাত, দুশ্চিন্তায় পর্ন তারকা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৭ ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:০০ ৩১ অক্টোবর ২০২০

কেন্দ্রা লাস্ট ও জেমস রদ্রিগেজ

কেন্দ্রা লাস্ট ও জেমস রদ্রিগেজ

সারা বিশ্বে পর্ন তারকা হিসেবেই পরিচিত কেন্দ্রা লাস্ট। এতদিন খেলাধুলার জগতে আল্টিমেট ফাইটিং, রেসলিং ও বাস্কেটবল নিয়েই তার আগ্রহ বেশি দেখা গেছে। তবে ইদানীং তিনি খোঁজখবর নিচ্ছেন ক্রিকেট আর ফুটবল নিয়ে। সম্প্রতি এভারটনের ফুটবল তারকা জেমস রদ্রিগেজকে নিয়ে টুইট করেছেন লাস্ট, যা নিয়ে শোরগোল পড়ে গেছে ফুটবলপাড়ায়।

কিছুদিন আগে ইনজুরিতে পড়েছেন জেমস রদ্রিগেজ।  সাবেক রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে ছিলেন। কিন্তু লিভারপুলের বিপক্ষে অণ্ডকোষে ব্যথা পাওয়ার পর তখনই মাঠের বাইরে চলে যান তিনি। আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও আঘাত বেশ গুরুতর বলেই ধারণা করা হচ্ছে। এমনকি জেমস কবে মাঠে ফিরবেন সেটাও নিশ্চিত করে বলতে পারেনি ক্লাব কর্তৃপক্ষ। 

গত ২৯ অক্টোবর এই খবরটি টুইটারে পোস্ট করে ব্রিটিশ সংবাদমাধ্যম 'টক স্পোর্টস'। সেই টুইটটি রিটুইট করে হামেসের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দ্রা লাস্ট। এমনকি কিছুটা দুশ্চিন্তাও প্রকাশ করেছেন তিনি। টুইটে এই পর্নতারকা লেখেন, 'আউচ! আশা করি তুমি ঠিক আছো!'

লাস্টের টুইটঅবশ্য জেমসের উদ্দেশ্যে কেন্দ্রার এমন টুইট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুরু হয়েছে হাসাহাসি। এই ফুটবল তারকা তার বিশেষ অঙ্গে আঘাত পাওয়ার কারণেই যে কেন্দ্রা এমন টুইট করেছেন, সেদিকেই ইঙ্গিত করছে সবাই। 

তবে এতে বিন্দুমাত্র বিরক্ত হননি কেন্দ্রা। উল্টো ওই খবরগুলো নিয়ে আবার রি-টুইট করে তিনি লিখেছেন, 'পর্ন তারকা বলে তো আর ফুটবলের ভক্ত হতে তো দোষ নেই।' তার এই মন্তব্যকে অবশ্য সবাই সমর্থন করেছেন। কিছু দিন আগে আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক ও বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার সঙ্গে ক্রিকেট খেলতে চেয়ে আলোচনায় এসেছিলেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/এএল