তাবিথকে হারিয়ে বাফুফের সহ সভাপতি হলেন মহি

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

তাবিথকে হারিয়ে বাফুফের সহ সভাপতি হলেন মহি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৫ ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:১৭ ৩১ অক্টোবর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

নানা ঘটনার মধ্য দিয়ে অবশেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির নির্বাচনের সমাপ্তি ঘটল। সহ-সভাপতি নির্বাচনে একটি পদের মীমাংসা না হওয়ায় শনিবার (৩১ অক্টোবর) এই পদের জন্য ভোট অনুষ্ঠিত হয়েছে। সেখানে তাবিথ আউয়ালের বিপক্ষে জয়লাভ করেছেন মহিউদ্দিন আহমেদ মহি। 

এর মাধ্যমে বাফুফের চতুর্থ সহ সভাপতি হিসেবে নির্বাচিত হলেন মহি। তিনি তাবিথকে ৬৭-৬৩ ভোটে হারিয়েছেন। প্রথম পর্বে তাবিধ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ মহি দুজনেই ৬৫টি করে ভোট পাওয়ায় আজ এই পোস্টের জন্য ফের ভোট অনুষ্ঠিত হয়। 

এর আগে গত ৩ অক্টোবর প্রথমবার বাফুফে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সেখানে টানা চতুর্থবারের মতো সভাপতি পদে জয়লাভ করেছেন কাজী সালাউদ্দিন। 

সভাপতি পদে কাজী সালাউদ্দিন পেয়েছেন ৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় ৪০ ও মানিক একটি ভোট পেয়েছিলেন। এছাড়া ৯০ ভোট পেয়ে সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সালাম মুর্শেদী।

একনজরে বাফুফের চূড়ান্ত কার্যনির্বাহী কমিটি: 

সভাপতি: কাজী মোহাম্মদ সালাউদ্দিন।

সিনিয়র সহ সভাপতি: আবদুস সালাম মুর্শেদী।

সহ সভাপতি: ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান মানিক,মহিউদ্দিন আহমেদ মহি।

সদস্য: জাকির হোসেন চৌধুরী, আবদুল ওয়াদুদ পিন্টু, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, নুরুল ইসলাম নুরু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, টিপু সুলতান, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মাহফুজা আক্তার কিরণ, হারুনুর রশিদ, আমের খান, সাইফুল ইসলাম ও মহিদুর রহমান মিরাজ।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল