আনুশকাকে কোহলির প্রশ্ন, ‘বাবু খাইছ?’

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

আনুশকাকে কোহলির প্রশ্ন, ‘বাবু খাইছ?’

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৬ ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:০৭ ২৯ অক্টোবর ২০২০

আনুশকাকে খাওয়ার কথা জিজ্ঞেস করছেন কোহলি

আনুশকাকে খাওয়ার কথা জিজ্ঞেস করছেন কোহলি

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড হার্টথ্রব আনুশকা শর্মার মধুর সম্পর্ক সর্বজনবিদিত। দুজনের বিয়ের পর নানা সময়ে একে অপরের ভালোবাসার বিষয়টি উঠে এসেছে। সম্প্রতি আরো একবার উঠে এসেছে বিরুষ্কা জুটির ভালোবাসার বন্দনা। সন্তানসম্ভবা স্ত্রীর খেয়াল রাখার মাধ্যমেই আলোচনায় উঠে এসেছেন কোহলি। 

মূল ঘটনা ঘটেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে। খেলতে নামার আগে দলের সঙ্গে টিম মিটিংয়ে ব্যস্ত ছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। গ্যালারিতে দাঁড়িয়ে সেটি দেখছিলেন আনুশকা। মিটিংয়ের মাঝে মাঠ থেকেই ইশারায় স্ত্রী আনুশকা শর্মার কাছে তিনি জানতে চাইলেন, ‘খাবার খেয়েছে কিনা?’

হাসি মুখে আনুশকাও সাড়া দেন, বুঝিয়ে দেন তিনি খেয়েছেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। দুজনের এমন ভালোবাসার রসায়ন ছুঁয়ে যায় নেটিজেনদের মন। এই ঘটনা নানা রকম মন্তব্যে ভরিয়ে ফেলেন সবাই। 

অধিকাংশ ক্রিকেটভক্ত মন্তব্য করেছেন, স্বামী-স্ত্রীর ভালোবাসা এমনই হওয়া উচিৎ। অনেকেই আবার এই ঘটনায় কিছুদিন আগে ভাইরাল হওয়া বাক্যাংশ ‘বাবু খাইছ?’-কে টেনে এনেছেন। 

আইপিএল শুরুর আগেই ভারত ও ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দেন, নতুন বছরের শুরুতেই তাদের পরিবারে আসছে নতুন সদস্য। ঠিকভাবে খেয়াল রাখতেই সংযুক্ত আরব আমিরাতে স্ত্রীকে নিয়ে গেছেন এই ক্রিকেটার। তিনি সন্তানসম্ভবা স্ত্রী আনুশকার প্রতি কতটা যত্নশীল সেটাই যেন আরেকবার দেখিয়ে দিলেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে । 

ডেইলি বাংলাদেশ/এএল