স্টোকসের স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য, বিপাকে স্যামুয়েলস

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

স্টোকসের স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য, বিপাকে স্যামুয়েলস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩২ ২৮ অক্টোবর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের সঙ্গে ক্যারিবীয় ক্রিকেটার মারলন স্যামুয়েলসের বিবাদ বেশ পুরনো। সম্প্রতি স্টোকসের স্ত্রীকে নিয়ে আপত্তিকর, বাজে মন্তব্য করেছেন তিনি। সাবেক এই ক্রিকেটারের কুরুচিপূর্ণ মন্তব্যে সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অতীতে অনেকবারই মাঠে স্টোকস ও স্যামুয়েলসের সম্পর্কের বৈরিতা দেখা গেছে। তবে এবার বিবাদের শুরুটা স্টোকসের হাত ধরেই। অসুস্থ বাবার পাশে থাকতে নিউজিল্যান্ডে ১৪ দিন কোয়ারেন্টাইনে ছিলেন এই অলরাউন্ডার। আইপিএলে খেলতে এসেও প্রায় এক সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে তাকে। কোয়ারেন্টাইনের এই অভিজ্ঞতা স্টোকসের কাছে খুব একটা মধুর ছিল না। তাই তিনি কামনা করেছিলেন শত্রু স্যামুয়েলসের সঙ্গেও কখনো যেন এমন না হয়।

বিবিসি টেস্ট ম্যাচ স্পেশালের প্রকাশ করা সেই ভিডিওতে স্টোকস দাবি করেন, তার ভাই তাকে জিজ্ঞেস করেছেন- কোয়ারেন্টাইন কি এতই বাজে যে সেটা স্যামুয়েলসের জন্যও চাইবেন না স্টোকস? জবাবে স্টোকস বলেন- হ্যাঁ, স্যামুয়েলসের জন্যও চাইব না। 

স্যামুয়েলসের বক্তব্য (টিয়া রঙের মাঝে লেখা)সম্প্রতি স্টোকসের এই উক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। এটা দৃষ্টি এড়ায়নি স্যামুয়েলসের। তিনি স্টোকসের কথা দেখে রেগেমেগে আগুন হয়ে যান। কথার লাগাম হারিয়ে ইনস্টাগ্রামেই স্টোকসের স্ত্রীকে জড়িয়ে বিশ্রী রকমের আপত্তিকর কথা লিখে দেন তিনি।

তবে এতে বরং বিপাকেই পড়তে হয়েছে স্যামুয়েলসকে। ক্রিকেটভক্তদের পাশাপাশি সাবেক ও বর্তমান অনেক ক্রিকেটারই ক্যারিবীয় তারকার মুন্ডুপাত করেছেন।

ডেইলি বাংলাদেশ/এএল