করোনাভাইরাসে আক্রান্ত ফিফা প্রেসিডেন্ট

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

করোনাভাইরাসে আক্রান্ত ফিফা প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫০ ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ২২:১২ ২৭ অক্টোবর ২০২০

ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো

ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্ব ফুটবলের অভিভাবক সংস্থা ফিফা’র প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।  ফিফা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

মঙ্গলবার বিবৃতিতে ফিফা জানায়, আজ ইনফান্তিনোর করোনা টেস্টের রেসাল্ট এসেছে। তিনি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তার করোনার সামান্য উপসর্গ আছে। নিজ বাড়িতে ১০ দিনের স্বেচ্ছায় আইসোলেশনে আছেন ৫০ বছর বয়সী এই কর্মকর্তা।

ফিফার প্রেসিডেন্টের সুস্থতা কামনা করে বিবৃতিতে বলা হয়েছে, ফিফা সভাপতি ইনফ্যান্তিনোর সংস্পর্শে যারা এসেছেন গত কিছুদিনে, তারা যেন বিষয়টা অনুধাবনের চেষ্টা করে এবং খুব দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে। ফিফা আশা করছে, খুব দ্রুত প্রেসিডেন্ট কোভড-১৯ ভাইরাস থেকে সেরে উঠবেন।

ইউরোপে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। এরই মধ্যে বেশ কিছু দেশে সতর্কতা জারি করা হয়েছে। বাড়ছে করোনায় আক্রান্তের ও মৃতের সংখ্যা।

দুর্নীতির কারণে ২০১৫ সালের শেষ দিকে তখনকার প্রেসিডেন্ট সেপ ব্লাটারকে ফিফার নৈতিকতা কমিটি বরখাস্ত করে। পরের বছর ফেব্রুয়ারিতে ফিফার এক্সট্রাঅর্ডিনারি কংগ্রেসে সভাপতি নির্বাচিত হন ইনফান্তিনো। গত বছর জুনে দ্বিতীয় মেয়াদে পুনর্নির্বাচিত হন এই সুইস কর্মকর্তা।

ডেইলি বাংলাদেশ/আরএস