ক্রিকেটাররা ছুটিতে, অনুশীলনে তামিম, বোলার মিঠুন

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

ক্রিকেটাররা ছুটিতে, অনুশীলনে তামিম, বোলার মিঠুন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫০ ২৭ অক্টোবর ২০২০  

তামিম ইকবাল (ফাইল ছবি)

তামিম ইকবাল (ফাইল ছবি)

করোনা পরবর্তী সময়ে বিসিবি প্রেসিডেন্টস কাপ দিয়ে বেশ জমজমাটভাবে শুরু হয়েছে দেশের ক্রিকেট। এই টুর্নামেন্ট শেষে সব খেলোয়াড়কে ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ছুটি না কাটিয়ে অনুশীলন শুরু করেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তাকে বল করেছেন মোহাম্মদ মিঠুন ও তাইজুল ইসলাম। 

রোববার ফাইনাল শেষেই সব ক্রিকেটারকে ১৫ দিনের ছুটি দিয়েছে বিসিবি। কিন্তু এই সময়টা বাসায় বসে কাটাতে চান না তামিম ইকবাল। তাছাড়া ব্যাট হাতে প্রেসিডেন্টস কাপটা একেবারেই ভালো যায়নি তার। এই টুর্নামেন্টে ৪ ম্যাচ খেলে মাত্র ১০১ রান করেছেন দেশসেরা ওপেনার। বাঁহাতি এই ব্যাটসম্যানের সর্বোচ্চ ইনিংসটি ছিল ৫৭ রানের। স্ট্রাইক রেট ছিল মাত্র ৬৬.৮৮।

এই কারণে বিশ্রামের বদলে মঙ্গলবার (২৭ অক্টোবর) থেকেই অনুশীলন শুরু করেছেন তামিম। বাঁহাতি এই ব্যাটসম্যান এদিন বিসিবি একাডেমী মাঠের নেটে ব্যাটিং ঝালিয়ে নিয়েছেন। প্রায় পৌনে এক ঘণ্টা অনুশীলন করেছেন তিনি।

মঙ্গলবার বেলা পৌনে ১১টায় অনুশীলন শুরু করেন তামিম। সাড়ে ১২টায় শেষ হয় তার নেট সেশন। সেখানে তাকে বল করেছেন মোহাম্মদ মিঠুন এবং তাইজুল ইসলাম। এছাড়া একজন থ্রোয়ারও ছিলেন।

নভেম্বরে শুরু হবে কর্পোরেট টি-টোয়েন্টি লিগ। এই প্রতিযোগিতার জন্য নিজেকে প্রস্তুত রাখতেই সবার আগে অনুশীলন শুরু করলেন তামিম।

ডেইলি বাংলাদেশ/এএল