দুঃসংবাদ পেলেন রোহিত শর্মা

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৩ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

দুঃসংবাদ পেলেন রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪০ ২৭ অক্টোবর ২০২০  

রোহিত শর্মা

রোহিত শর্মা

আগামী মাসেই অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে নামবে ভারত। ইনজুরির কারণে সেই সিরিজের দল থেকে বাদ পরেছেন রোহিত শর্মা। একদিন না যেতেই আরেকটি দুঃসংবাদ পেলেন তিনি। অভিন্ন কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর থেকেও ছিটকে পড়েছেন তিনি। 

গত ১৮ অক্টোবর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দলের অধিনায়ক। এরপর থেকে এখন পর্যন্ত দুটো ম্যাচে হিটম্যান খ্যাত রোহিতকে মাঠে নামতে দেখা যায়নি। তার পরিবর্তে মুম্বাইয়ের অধিনায়কের দায়িত্ব পালন করছেন কাইরন পোলার্ড।

রোহিত যে আইপিএল খেলতে পারবে না তা বুঝা গিয়েছিল অস্ট্রেলিয়া সফরের দল ঘোষণার মাধ্যমেই। গতকাল অজিদের বিপক্ষে আসন্ন সিরিজকে সামনে রেখে তিন ফরম্যাটের দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেখানে কোন ফরম্যাটেই জায়গা পাননি এই ওপেনার। তখনই বোঝা গিয়েছিল চলমান আইপিএলেও তার খেলার সম্ভাবনা নেই।

হ্যামস্ট্রিং ইনজুরিতে ভোগা রোহিতের দেখভাল করছে বিসিসিআই। আসরে দুটো অর্ধশতক হাঁকানো এই হার্ডহিটার ব্যাটসম্যানকে দ্রুত সুস্থ করে তুলতে বিসিসিআইয়ের মেডিকেল টিম সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন। এদিকে তার দল গত আসরের মত এবারও দারুণ খেলছে। দল ভালো জায়গায় থাকলেও তাকে আর পাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্স।

ডেইলি বাংলাদেশ/এএল