হ্যাটট্রিক ড্র জুভেন্টাসের

ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১০ রবিউস সানি ১৪৪২

হ্যাটট্রিক ড্র জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২১ ২৬ অক্টোবর ২০২০  

জুভেন্টাস ও হেলাস ভেরোনা

জুভেন্টাস ও হেলাস ভেরোনা

সিরি’আ ফুটবল লিগে হ্যাটট্রিক ড্র’র স্বাদ পেলো বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। গতরাতে ইতালিয়ান লিগে হেলাস ভেরোনার সাথে ১-১ গোলে ড্র করেছে জুভেন্টাস। লিগে আগের দু’ম্যাচে ক্রোটোন ও রোমার সাথে ড্র করেছিলো টানা নয়বারের চ্যাম্পিয়নরা।

জয় দিয়ে এবারের লিগ পর্ব শুরু করেছিলো জুভেন্টাস। কিন্তু এরপরই খেই হারিয়ে ফেলে চ্যাম্পিয়নরা। দ্বিতীয় ও তৃতীয় ড্র করে পয়েন্ট নষ্ট করে তারা। দু’টি ম্যাচই ছিলো প্রতিপক্ষের মাঠে। তাই জয়ের ধারায় ফিরতে আত্মবিশ্বাস পেয়েছিলো জুভেন্টাস। কারণ লিগে নিজেদের চতুর্থ ম্যাচটি জুভেন্টাসের মাঠেই ছিলো। নিজেদের মাঠের সুবিধা নিয়ে জয়ের ধারায় ফেরার লক্ষ্য ছিলো তাদের। কিন্তু এবারও জুভেন্টাসের আশায় পানি ঢেলে দেয় ভেরোনা।

ভেরোনার বিপক্ষে পিরলোর স্কোয়াডে ছিলেন না তুরিনের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। দ্বিতীয়বারও করোনা পজিটিভ রিপোর্ট আসায় মাঠের বাইরে সময় কাটাচ্ছেন পর্তুগিজ উইঙ্গার।  

ম্যাচেও ছিল সিআর সেভেনের না থাকার প্রভাব। ভেরোনার বিপক্ষে জুভরা প্রথমার্ধ শেষ করে গোলশূন্য ব্যবধানে। বিরতির পর মাঠে নেমে উল্টো পিছিয়ে পড়ে ইতালিয়ান জায়ান্টরা।  

৬০তম মিনিটে আন্দ্রে ফাবিল্লির গোলে এগিয়ে যায় ভেরোনা। এর ১৩ মিনিট পরে দুর্দান্তভাবে একলা বল নিয়ে ছুটে গোল করে জুভদের সমতায় ফেরান সুইডিশ মিডফিল্ডার দেজান কুলুসেভস্কি।  

অবশ্য পিছিয়ে পড়ার আগে আলভারো মোরাতার একটি গোল অফসাইডের কারণে বাতিল না করলে ফলাফল অন্যরকমও হতে পারতো। সাবেক চেলসি স্ট্রাইকারের গোলটি ভার (ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি) দেখে বাতিল করে দেন ম্যাচ রেফারি।  

আপাতত ৯ পয়েন্ট নিয়ে তালিকায় পাঁচে আছে তুরিনের বুড়িরা।

ডেইলি বাংলাদেশ/আরএস