টটেনহ্যামের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি মিনের প্রাপ্য : মরিনহো

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

টটেনহ্যামের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি মিনের প্রাপ্য : মরিনহো

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৪ ২৪ অক্টোবর ২০২০  

টটেনহ্যাম হটস্পার বস হোসে মরিনহো  এবং  দক্ষিণ কোরীয় তারকা সন হেয়াং মিন

টটেনহ্যাম হটস্পার বস হোসে মরিনহো এবং দক্ষিণ কোরীয় তারকা সন হেয়াং মিন

টটেনহ্যাম হটস্পার বস হোসে মরিনহো জানিয়েছেন দক্ষিণ কোরীয় তারকা সন হেয়াং মিনের সঙ্গে দীর্ঘ মেয়াদে আকর্ষণীয় চুক্তি করাটা এখন ক্লাবের জন্য সময়ের ব্যপার হয়ে দাঁড়িয়েছে। যেভাবে এই তারকা স্ট্রাইকার নতুন মৌসুম শুরু করেছেন সেই বিবেচনায় এই চুক্তিটা তার প্রাপ্য। 

২৮ বছর বয়সী এই ফরোয়ার্ডের সঙ্গে স্পার্সদের বর্তমান চুক্তি ২০২৩ সালে শেষ হয়ে যাবে। বিভিন্ন সূত্রমতে জানা গেছে প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে খুব দ্রুতই বাম্পার চুক্তিতে স্বাক্ষর করতে যাচ্ছেন সন। 

এবারের মৌসুমে এ পর্যন্ত আট ম্যাচে ৯ গোল করেছেন সন। এছাড়ও চারটি গোলে সতীর্থদের সহায়তা করেছেন। স্পর্সাদের আক্রমনভাগে অধিনায়ক হ্যারি কেনের সঙ্গে জুটি বেঁধে নিজেকে প্রতিদিনই এগিয়ে নিয়ে যাচ্ছেন। মরিনহো বিশ্বাস করেন এই ফর্মই তাকে নতুন করে চুক্তি বৃদ্ধিতে সহায়তা করবে। ক্লাবের অন্যতম দামী খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা সনের জন্য এখন সময়ে ব্যপার বলেই দাবী জানিয়েছেন স্পার্স বস।

এ সম্পর্কে মরিনহো বলেছেন, এটা যদি হয় আমি সবচেয়ে বেশী খুশী হবো। সনের সঙ্গে ক্লাবের এখনো তিন বছরের চুক্তি বাকি আছে। সে কারণে এখনই বিষয়টি নিয়ে দু:শ্চিন্তার কিছু নেই। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সনও এখানে খেলতে ভালবাসে। আমি বিশ্বাস করি দীর্ঘমেয়াদে এখানে থাকার সুযোগ পেলে সনও তাতে খুশী হবে। এই খেলোয়াড়টির সঙ্গে ক্লাবের সকলেরই বেশ সুসম্পর্ক রয়েছে। ক্লাবের একটি অংশ হিসেবে নিজেকে গড়ে তোলার জন্য সনও প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সাম্প্রতিক সময়ে কেন ও ডেলে আলি স্পার্সদের লাইমলাইটে আসলেও সন নিজেকে একজন অপরিহার্য্য খেলোয়াড় হিসেবে গড়ে তুলেছেন। 
মরিনহো বলেন, সে কখনই নিজে যা করতে পারে তার থেকে বেশী কিছু করার চেষ্টা করেনা। মৌসুমের পর মৌসুম সন শুধু প্রমান করেছে কতটা ভাল সে হতে পারে। অবশ্যই দল যত ভাল হবে একজন খেলোয়াড়ের পক্ষে নিজেকে এগিয়ে নেয়াটা ততই সহজ হবে। কিন্তু সন জানে পরবর্তী পর্যায়ে নিজেকে নিয়ে যেতে হলে ঠিক কোন কাজটি করতে হবে।

বৃস্পতিবার ইউরোপা লিগে এলএএসকে’র বিপক্ষে বদলী বেঞ্চ থেকে উঠে এসে দলের ৩-০ গোলের জয়ে ম্যাচটিতে শেষ গোলটি করেছেন সন। সোমবার বার্নলির বিপক্ষে প্রিমিয়ার লিগের এ্যাওয়ে ম্যাচে আবারো হয়ত মূল একাদশে ফিরবেন।

ডেইলি বাংলাদেশ/আরএস