পদত্যাগপত্র লিখছেন ম্যাককালাম, সবখানে ট্রলের ঝড়

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২১ ১৪২৭,   ১৮ রবিউস সানি ১৪৪২

পদত্যাগপত্র লিখছেন ম্যাককালাম, সবখানে ট্রলের ঝড়

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৪ ২২ অক্টোবর ২০২০  

ম্যাচের মাঝে ম্যাককালামকে সবসময় এভাবেই নোট লিখতে দেখা যায়

ম্যাচের মাঝে ম্যাককালামকে সবসময় এভাবেই নোট লিখতে দেখা যায়

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কোচ হিসেবে কাজ করছেন নিউজিল্যান্ডের কিংবদন্তি ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম। দলের অবস্থা যেমনই থাকুক না কেন প্রতি ম্যাচেই তাকে দেখা যায় কিছু একটা নোট করছেন। সম্প্রতি সেই নোট করা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে ট্রল। কারো কারো মতে, নোট প্যাডে মূলত পদত্যাগপত্র লিখছেন ম্যাককালাম! 

বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে লজ্জাজনকভাবে হেরেছে কলকাতা। ব্যাটিং বিপর্যয়ে দলের অবস্থা যখন একদম সংকটাপন্ন, তখনও নির্বিকার চিত্তে নোট প্যাডে কিছু একটা লিখতে দেখা যায় তাকে। প্রতি ম্যাচে এটা নিয়মিত চিত্র হলেও দলের ব্যাটিংয়ে কোনো উন্নতিই দেখা যাচ্ছে না। ফলে ম্যাককালামের নোট লেখা নিয়েই শুরু হয়েছে ট্রল। 

একজন ককলাতা ভক্ত লিখেছেন, ‘ম্যাককালাম মনে হয় কেকেআর ব্যাটসম্যানদের খেলা ডট বলগুলো নিয়ে ছবি আঁকছেন।’ আরেকজন তার ছবি দিয়ে লিখেছেন, ‘পুরো ইঞ্জিনিয়ারিং জীবনে যত নোট নিয়েছি, তার থেকে বেশি নোট একটা ম্যাচেই নিচ্ছেন ম্যাককালাম’। 

কেউ কেউ মজার ছলে কলকাতার প্রধান কোচকে নিয়ে লিখেছেন, ‘আসলে পদত্যাগপত্র লিখছেন ম্যাককালাম।’ কোনো রসিক নেটিজেন লিখেছেন, ‘ম্যাককালাম স্কুল জীবনে নিশ্চয় প্রথম বেঞ্চে বসতেন। তাই তিনি সব সময়ই নোট লিখে চলেন।’ 

ডেইলি বাংলাদেশ/এএল