বিবাহবার্ষিকীতে আফ্রিদির যে ভুল ক্ষমা করলেন স্ত্রী 

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

বিবাহবার্ষিকীতে আফ্রিদির যে ভুল ক্ষমা করলেন স্ত্রী 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৯ ২১ অক্টোবর ২০২০  

স্ত্রীর সঙ্গে বিবাহবার্ষিকী উদযাপন করছেন আফ্রিদি

স্ত্রীর সঙ্গে বিবাহবার্ষিকী উদযাপন করছেন আফ্রিদি

আজ থেকে ২০ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি। দুই দশকের সংসারে স্ত্রীর প্রতি তার ভালোবাসা একটুও কমেনি। তবে বিবাহবার্ষিকীর তারিখটাই যে ভুলে গিয়েছিলেন এই তারকা অলরাউন্ডার! তবে বিশেষ দিনে স্বামীর এই ভুল ক্ষমা করে দিয়েছেন আফ্রিদির স্ত্রী। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের বিবাহবার্ষিকী উপলক্ষে আবেগঘন একটি পোস্ট করেছেন আফ্রিদি। সেখানে স্ত্রী নাদিয়া আফ্রিদিকে প্রশংসায় ভাসিয়েছেন তিনি। বিবাহবার্ষিকীর দিনে তোলা কয়েকটি ছবি আপলোড করে তার ক্যাপশনে আফ্রিদি লিখেছেন, ‘আজ আমরা সুখী দাম্পত্য জীবনের ২০ বছরে পা রাখলাম। আমি বলতে চাই, জীবনে একজন বুঝদার ও যত্মশীল সহধর্মিণী এবং আমাদের সন্তানদের জন্য অপূর্ব একজন মা পেয়েছি, আলহামদুলিল্লাহ।’

স্ত্রীর প্রতি অগাধ ভালোবাসা থাকলেও আর দশজন ব্যস্ত স্বামীর মতো বিশেষ এই দিনটি ভুলেই গিয়েছিলেন আফ্রিদি। তবে প্রিয় স্বামীর ওপর অভিমান রাখেননি নাদিয়া। আলাদা করে স্ত্রীর এই গুণটির প্রশংসা করেছেন আফ্রিদি।

এ বিষয়ে আফ্রিদি লিখেছেন, ‘আজ আমি বিবাহবার্ষিকীর কথা ভুলে গিয়েছিলাম। কিন্তু সে আমাকে সবসময়ের মতো ক্ষমা করে দিয়েছে। তার সুন্দর গুণগুলোর মধ্যে এটিও একটা।’

৪০ বছর বয়সী আফ্রিদি পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট, ৩৯৮ ওয়ানডে আর ৯৯টি টি-টোয়েন্টি খেলেছেন। এই দম্পতির কোল আলো করে এসেছে পাঁচটি সন্তান। 

ডেইলি বাংলাদেশ/এএল