এল ক্লাসিকোতে ১১৩ মিলিয়ন ডলারের স্ট্রাইকারকে পাচ্ছেননা জিদান

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

এল ক্লাসিকোতে ১১৩ মিলিয়ন ডলারের স্ট্রাইকারকে পাচ্ছেননা জিদান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৪ ২১ অক্টোবর ২০২০  

এডেন হ্যাজার্ড  -ফাইল ফটো

এডেন হ্যাজার্ড -ফাইল ফটো

বার্সেলোনার বিপক্ষে আসন্ন এল ক্লাসিকো ম্যাচে রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে পারছেন না এডেন হ্যাজার্ড। আগামী শনিবার অনুষ্ঠিত হবে বছরের প্রথম এল ক্লাসিকো।

স্প্যানিশ পত্রিকা মার্সার রিপোর্টে বলা হয়েছে, ডান পায়ের ইনজুরি এখনো পর্যন্ত সেরে না উঠায় আগামী নভেম্বর আন্তর্জাতিক বিরতির আগে মাঠে ফিরতে পারছেন না ২৯ বছর বয়সি হ্যাজার্ড। 

শুরুতে সামান্য অস্বস্তি মনে হলেও এখন সেটিই ইনজুরিতে রূপান্তরিত হয়েছে। যেটি এখনো পর্যন্ত ২০২০-২১ মৌসুমে খেলা থেকে বিরত রেখেছে হ্যাজার্ডকে।

আগামী ১০ থেকে ১৮ নভেম্বর আন্তর্জাতিক বিরতি। আর রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলার পর তখন প্রায় এক বছর পূর্ণ হবে। যেখানে পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছিলেন হ্যাজার্ড। 

সান্তিয়াগো বার্নব্যুতে প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) বিপক্ষে ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। কোভিড -১৯ এর কারণে তিন মাসের বিরতির পর মাঠে খেলা গড়ানোর আগে অস্ত্রোপাচারের সম্মুখিন হন হ্যাজার্ড।

এদিকে সেপ্টেম্বরে ২০২০/২১ মৌসুমের খেলায় মাঠে নামার প্রস্তুতি নেয়ার সময় পেশীর ইনজুরিতে পড়ে হ্যাজার্ড। সেটিকেও সামন্য ইনজুরি মনে করা হলেও মার্সার রিপোর্ট অনুযায়ী অন্তত আরো তিন সপ্তাহের জন্য সাইডলাইনে কাটাতে হবে তাকে। 

২০১৯ সালের গ্রীষ্মে ১১৩ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে যুক্ত হওয়া এই বেলজিয়ান স্ট্রাইকার লস ব্লাঙ্কোসদের হয়ে প্রথম মৌসুমে মাত্র একটি গোল পেয়েছেন।

রিয়ালের প্রধান কোচ জিনেদিন জিদান বলেন, তার ইনজুরি প্রত্যাশার চেয়েও বেশী। তবে এরইমধ্যে তিনি মাঠে পা রেখেছেন। তাকে নিয়ে যারা কাজ করছেন তাদের প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি অচিরেই আমরা হ্যাজার্ডকে মাঠে পাব। আমরা চাই সে মাঠে ফিরে আসুক এবং মৌসুম জুড়ে আমাদের সঙ্গে কাজ করুক।

ডেইলি বাংলাদেশ/আরএস