‘ওয়েডিং ফটোগ্রাফি’র নতুন উদাহরণ, আইসিসির পেইজে সানজিদা

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

‘ওয়েডিং ফটোগ্রাফি’র নতুন উদাহরণ, আইসিসির পেইজে সানজিদা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩২ ২১ অক্টোবর ২০২০   আপডেট: ২১:০২ ২২ অক্টোবর ২০২০

গাঁয়ে হলুদের পোশাকে ব্যাট হাতে বিভিন্ন পোজে সানজিদা

গাঁয়ে হলুদের পোশাকে ব্যাট হাতে বিভিন্ন পোজে সানজিদা

রংপুর বিভাগীয় দলের ক্রিকেটার মীম মোসাদ্দেকের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের ব্যাটসম্যান সানজিদা ইসলাম। সম্প্রতি তার বিয়ের কিছু ছবি ভাইরাল হয়েছে। এর মাঝে গাঁয়ে হলুদের সাজে ব্যাট হাতে তার কিছু ছবি জায়গা করে নিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অফিসিয়াল পেইজে! 

শুক্রবার ছিল সানজিদার গায়ে হলুদ। জীবনের বিশেষ এই মুহূর্তের ছবি তুলতে রংপুর স্টেডিয়ামে ছুটে গিয়েছিলেন তিনি।সেখানেই ফটোসেশনের এক পর্যায়ে ব্যাট-বল দেখে নিজেকে আর সামলে রাখতে পারেননি ‘কনে’। স্থানীয় ছেলেরা সেখানে টেনিস বল দিয়ে ক্রিকেট খেলছিল। তাদের কাছ থেকে ব্যাটটা চেয়ে নেন সানজিদা। পেছনে অগোছালো তিন স্ট্যাম্প রেখেই নেমে পড়েন ব্যাটিংয়ে।

স্টেডিয়ামে গিয়েছিলেন ফটোগ্রাফির জন্য। কাজেই কনের সাজে ব্যাট করার সেই সুন্দর মুহূর্ত আর মিস হয় কি করে! গায়ে হলুদের সাজে সানজিদার এমন ব্যাটিংয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে সময় লাগেনি।

তবে শুধু দেশের মধ্যেই নয়, রীতিমতো বিশ্বজুড়ে ভাইরাল হয়ে গেছে সানজিদার এই ছবি। বুধবার নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজ, টুইটার ও ইন্সটাগ্রামে আপলোড করা হয়েছে সেই ছবি। এছাড়া ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোতেও চলে গেছে সানজিদার এই অভিনব ফটোশুটের খবর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সানজিদার গায়ে হলুদের বিশেষ এই ফটোশুটের কয়েকটি ছবি একসঙ্গে কোলাজ করে আপলোড করেছে আইসিসি। যেখানে ক্যাপশনে তারা লিখেছে, ‘পোশাক, গহনা এবং ব্যাট- একজন ক্রিকেটারের বিয়ের ফটোশুট যেমন হওয়া মানায়।’

এছাড়া ছবিগুলো নিয়ে ক্রিকইনফোতে লেখা হয়েছে, ‘যেই বিয়ের ফটোশুট আমাদের সোজা বোল্ড করে দিয়েছে। বাংলাদেশ নারী দলের আন্তর্জাতিক ক্রিকেটার সানজিদা ইসলাম দারুণ কিছু পোজ দিয়েছেন। সম্প্রতি তিনি রংপুরের প্রথম শ্রেণির ক্রিকেটার মীম মোসাদ্দেককে বিয়ে করেছেন।’

ডেইলি বাংলাদেশ/এএল/আরএস