লংকা প্রিমিয়ার লিগে দল কিনলেন সালমান খান

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

লংকা প্রিমিয়ার লিগে দল কিনলেন সালমান খান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫০ ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:৫৭ ২১ অক্টোবর ২০২০

সালমান খান

সালমান খান

শুধু ভারত নয়, সারাবিশ্বের ক্রিকেটের সঙ্গেই বলিউডের সম্পর্ক বেশ পুরনো। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের মালিকানায় আছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এছাড়া কিংস ইলেভেন পাঞ্জাবের যৌথ মালিকানায় আছেন বলিউড হার্টথ্রব প্রীতি জিনতা। রাজস্থান রয়্যালসের সঙ্গে যুক্ত ছিলেন শিল্পা শেঠী। এবার একটি ক্রিকেট দল কিনলেন সালমান খানও। 

অবশ্য আইপিএলে নয়, সালমান খান দল কিনেছেন লংকা প্রিমিয়ার লিগে (এলপিএল)। আইপিএলের বাইরে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) একটি দলের মালিক শাহরুখ খান। এবার দেশের বাইরে দল কেনার তার পাশে বসলেন বলিউডের 'ভাইজান' খ্যাত সালমান। 

এলপিএলে সালমানের দল কেনার খবরটি নিশ্চিত করেছে ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। সেই রিপোর্টে বলা হয়েছে, ক্যান্ডি টাসকার্সের মালিকানা কিনেছেন সালমান এবং তার পরিবার। দলটির সঙ্গে এই বলিউড তারকার দুই ভাই সোহেল খান এবং সেলিম খানও জড়িত বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

দল নিয়ে দারুণ সন্তুষ্ট সোহেল। বিশেষ করে ক্রিস গেইলকে দলে ভেড়াতে পেরে তারা বেশ আনন্দিত। তিনি মনে করেন, এবারের আসরে অভিজ্ঞ এবং তারুণ্যের মিশেলে দারুণ একটি দল গড়েছে ক্যান্ডি। তাই দলটি নিয়ে বেশ আশাবাদী সালমান খানের ভাই।

এ প্রসঙ্গে তিনি বলেন, 'গেইল অবশ্যই সেরা কিন্তু আমাদের দলটা সব দিক মিলিয়েই ভালো। কুশল পেরেরা আমাদের স্থানীয় আইকন। এছাড়া আমাদের লিয়াম প্লাংকেট আছে। ওয়াহাব রিয়াজ, কুশল মেন্ডিস ও নুয়ান প্রদীপ আমাদের হয়ে খেলবে। তারুণ্য এবং অভিজ্ঞতার মিশেলে আমাদের দলে দারুণ সামঞ্জস্য আছে।' 

ডেইলি বাংলাদেশ/এএল/আরএস