এল ক্লাসিকোর জন্য ফিট রামোস

ঢাকা, রোববার   ০৬ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২২ ১৪২৭,   ১৯ রবিউস সানি ১৪৪২

এল ক্লাসিকোর জন্য ফিট রামোস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৭ ২০ অক্টোবর ২০২০  

রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস

রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস

সপ্তাহের শেষে ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিতব্য মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে খেলার জন্য নিজেকে ফিট প্রমাণ করেছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। ইনজুরির কারণে ম্যাচটি মিস করবে মিডফিল্ডার মার্টিন ওডেগার্ড।

শনিবার নবাগত কাডিজের বিপক্ষে লা লিগায় ১-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে বিরতির পর বদলী বেঞ্চে চলে যান রামোস। বাম হাঁটুতে আঘাত পেয়েই মাঠ ত্যাগ করেছিলেন এই সেন্টার-ব্যাক। দ্বিতীয়ার্ধের প্রায় পুরোটাই তাকে হাঁটুতে বরফ লাগাতে দেখা গেছে। 

রোববার বিভিন্ন পরীক্ষার পর মাদ্রিদ নিশ্চিত করেছে রামোস বড় ধরনের কোন ইনজুরিতে ভুগছেন না। এ নিয়ে ক্লাবের মেডিকেল দলও স্বস্তি প্রকাশ করেছে। একইসঙ্গে তারা নিশ্চিত করেছেন মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে মাঠে নামার পথে রামোসের আর কোন বাঁধা থাকলো না।
এদিকে কাফ মাসেলের সমস্যার কারণে অন্তত দুই থেকে তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হতে পারে ওডেগার্ডকে। নরওয়ের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনকালে এই ইনজুরিতে পড়েছে ওডেগার্ড। 

আন্তর্জাতিক বিরতিতে নরওয়ের হয়ে তিনটি ম্যাচ খেলেছেন ২১ বছর বয়সী এই প্লেমেকার। এরমধ্যে ইউরো বাছাইপর্বে সার্বিয়ার কাছে পরাজিত হয় নরওয়ে। কিন্তু উয়েফা নেশন্স লিগে রোমানিয়া ও নর্দান আয়ারল্যান্ডকে পরাজিত করেছিল ওডেগার্ডের দল।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে বলা হয়েছে ইনজুরির কারণে বার্সেলোনা ছাড়াও হুয়েসকা ও ভ্যালেন্সিয়ার বিপক্ষে লিগ ম্যাচ ও চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া মনচেনগ্ল্যাডবাখ ও ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচগুলোতে ওডেগার্ড অনুপস্থিত থাকবেন।

ডেইলি বাংলাদেশ/আরএস