শুভমান গিলকে ‘বিয়ে’ করেছেন শচিনকন্যা সারা!

ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৪ রবিউস সানি ১৪৪২

শুভমান গিলকে ‘বিয়ে’ করেছেন শচিনকন্যা সারা!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪৩ ১৬ অক্টোবর ২০২০   আপডেট: ১০:৪৬ ১৬ অক্টোবর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

বর্তমানে গুগলের একটি তথ্য নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। গুগল সার্চ বলছে, কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার শুভমান গিলের স্ত্রী নাকি শচিন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার!

সম্প্রতি আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে গুগল সার্চের একটি তথ্য ভাইরাল হয়। এতে বিরাট কোহলির ঘরনি আনুশকা শর্মাকে রশিদ খানের স্ত্রী হিসেবে গুগল সার্চ ইঞ্জিন দেখায়! 

সারার একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে শুভমান গিলকে নিয়ে এ জল্পনা তুঙ্গে, যা নেট দুনিয়ায় এরইমধ্যে ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন, শচিন টেন্ডুলকরের মেয়ে সারা নাকি শুভমান গিলের প্রেমে মজেছেন! 

গত ২৩ সেপ্টেম্বর কলকাতা বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালীন ফিল্ডিংয়ে সময় শুভমান গিলের একটি বল বাঁচানোর ছবি অনেকগুলো লাভ ইমোজি দিয়ে পোস্ট করেছিলেন সারা। এরপরই জল্পনার শুরু। নেটিজেনরা বলছেন, সারা এবং শুভমানের মধ্যে কিছু না কিছু একটা তো চলছেই।

তবে এই সম্পর্ক নিয়ে শুভমান-সারা প্রকাশ্যে কোনো কথা বলেননি। তবে শুভমান গিলের সঙ্গে সারা টেন্ডুলকরের নাম জড়িয়েছে। গুগল সার্চেও ‘শুভমান গিল ওয়াইফ’ লিখলে উঠে আসছে সারা টেন্ডুলকারের নাম।

ডেইলি বাংলাদেশ/জেডআর