গোপনে বিয়ে করলেন জন সিনা

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১১ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

গোপনে বিয়ে করলেন জন সিনা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৯ ১৫ অক্টোবর ২০২০  

স্ত্রীর সঙ্গে জন সিনা

স্ত্রীর সঙ্গে জন সিনা

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের কারণে বিশ্বজুড়ে পরিচিত এক নাম জন সিনা। তুমুল জনপ্রিয় এই মহাতারকা সম্প্রতি নতুন জীবন শুরু করেছেন। সারাবিশ্বে তার পরিচিতি থাকলেও একবারেই গোপনে বিয়ের কাজ সেরেছেন এই কুস্তি তারকা। 

বিয়ের পর প্রথমে এই ঘটনা নিজের মুখে স্বীকার করেননি জন সিনা। স্থানীয় সংবাদমাধ্যমে খবরটা ফাঁস হওয়ার পরই এই মহাতারকার বিয়ের ব্যাপারটা প্রকাশ্যে এসেছে।

গত বছরের শুরু থেকেই ৩১ বছর বয়সি কানাডিয়ান নাগরিক শে শারিয়াজদের সঙ্গে ডেট করছিলেন জন সিনা। এর আগেও কয়েকটি সম্পর্কে ছিলেন জন। সেগুলোর অভিজ্ঞতা ভাল না হওয়ায় এই সম্পর্কের ব্যাপারে প্রথম থেকেই সবকিছু গোপন রেখেছিলেন ডব্লিউডব্লিউই সুপারস্টার। 

শারিয়াজদের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশি আলোচনা হোক, সেটা শুরু থেকেই চাইতেন না জন। তাই সবার অলক্ষ্যেই বিয়েটা সেরে নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, গত বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে শে শারিয়াজদেকে বিয়ে করেন জন। এর আগে গত মাসে তাদের আংটিবদল হয়। 

আংটিবদলের সময়েই শারিয়াজদেকে রেজিস্ট্রি করার প্রস্তাব দেন জন সিনা। অবশেষে বুধবার ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে এই দম্পতির পরিণয় সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়া বাইরের কেউ উপস্থিত ছিলেন না। এমনকি, শে বা জন সিনা কেউই বিয়ের ব্যাপারটি নিজে থেকে জানাননি।

শে শারিয়াজদের জন্ম ইরাকে। তবে তিনি কানাডার নাগরিক। দেশটির রাজধানী ভ্যাংকুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করছেন সিনা পত্নী। ২০১৮ সালে নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পরই শে’র সঙ্গে ঘনিষ্ঠ হন জন।

রেসলিংয়ের আরেক তারকা নিকি বেল্লার সঙ্গে প্রায় ৫ বছরের বেশি সময় ধরে ঘনিষ্ঠ ছিলেন জন সিনা। তাদের বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু ২০১৮ সালে জন সিনার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নিকি। এর আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ে করেছিলেন জন সিনা। প্রথম স্ত্রীর সঙ্গে তার সেই সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর।

ডেইলি বাংলাদেশ/এএল