সবাইকে নিজ ফাউন্ডেশনের মাস্ক উপহার দিলেন মুশফিক

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭,   ০৮ রবিউল আউয়াল ১৪৪২

সবাইকে নিজ ফাউন্ডেশনের মাস্ক উপহার দিলেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫২ ১ অক্টোবর ২০২০  

মাস্ক পড়ে আছেন মুশফিক

মাস্ক পড়ে আছেন মুশফিক

বৃহস্পতিবার দুপুরে অন্যান্য দিনের মতোই অনুশীলন শেষে নিজেদের মাঝে ফুটবল খেলছিলেন জাতীয় দলের ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা। মিরপুর হোম অব ক্রিকেটে খেলা শেষে সবাইকে ডেকে একত্র করলেন মুশফিকুর রহিম। এরপর স্টেডিয়ামের ফটোগ্রাফারদের ডেকে একসঙ্গে গ্রুপ ছবি তুললেন ক্রিকেটাররা। ছবিতে দেখা যায়, সবার মুখেই ছিল বিশেষ এক ধরণের মাস্ক। 

পরে জানা গেলো এভাবে ফটোসেশন করার রহস্য। আজ (১ অক্টোবর) আসলে মুশফিক তার ‘এম আর ফিফটিন’ (মুশফিকুর রহিম) ফাউন্ডেশন থেকে দলের সতীর্থ সব ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ এবং মাঠ কর্মীদের বিশেষ এল মাস্ক উপহার দিয়েছেন। মূলত সেই মাস্ক পরে সবার একসঙ্গে ছবি তুলতেই এই আয়োজন।

মুশফিকের দেয়া মাস্ক পরে জাতীয় দলের ক্রিকেটারদের ফটোসেশনমুশফিকের পক্ষ থেকে শুধু জাতীয় দলের বহরই উপহার পাননি। শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মাঠ কর্মীদের কথাও ভোলেননি তিনি। মিস্টার ডিপেন্ডেবল মাস্ক উপহার দেন তাদেরও। খুশিতেই বোধ হয় আজ মাঠে কর্তব্যরত সব গ্রাউন্ডসম্যান মুশফিকের দেয়া সেই মাস্ক পরে কাজ করেছেন। পরে মাঠকর্মীদেরও মাস্ক পরা অবস্থায় গ্রুপ ছবি তোলা হয়।

উপহার পাওয়া থেকে বাদ যাননি মাঠকর্মীরাওকরোনার এই সময়ে মানুষের সুরক্ষার জন্য অন্যতম গুরুত্বপূর্ণ অনুষঙ্গ মাস্ক। দলের সবার জন্য যে মুশি খেলার বাইরে অন্য দিকেও ভাবেন সেটিই যেন ফুটে উঠলো আজকের উপহারে। 

ডেইলি বাংলাদেশ/এএল