শ্বাসরুদ্ধকর সুপার ওভারে মুম্বাইকে হারাল বেঙ্গালুরু

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

শ্বাসরুদ্ধকর সুপার ওভারে মুম্বাইকে হারাল বেঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৩ ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০২:০৮ ২৯ সেপ্টেম্বর ২০২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

শ্বাসরূদ্ধকর সুপারে ওভারে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সোমবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বিরাট কোহলিদের ব্যাট করতে পাঠিয়েছিলেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। ২০ ওভারে বেঙ্গালুরু করে ৩ উইকেটে ২০১।

এবি ডি ভিলিয়ার্স ২৪ বলে অপরাজিত ৫৫ রান করেন। এ ছাড়া দেবদূত পাদিকল ৫৪ ও অ্যারন ফিঞ্চ ৫২ রান করেন।

জবাব দিতে নেমে পর পর উইকেট হারিয়ে ম্যাচ থেকে প্রায় ছিটকেই যেতে বসেছিল মুম্বাই। কিন্তু হাল ছাড়েননি ইশান কিষান ও কিয়েরন পোলার্ড। ১১৯ রানের পার্টনারশিপ গড়ে পোলার্ড-কিষান মুম্বাই শিবিরে প্রাণ আনেন।

শেষ ওভারে চার বারের আইপিএল চ্যাম্পিয়নদের জেতার জন্য দরকার ছিল ১৯ রান। উদানার ওভারে পর পর দুই ছক্কা মেরে মুম্বাইকে প্রায় জয়ের কাছাকাছি পৌঁছে দিয়েছিলেন কিষান। কিন্তু ওভারের পঞ্চম বলে ম্যাচ শেষ করতে গিয়ে আউট হন ব্যক্তিগত ৯৯ রানে।

শেষ বলে জেতার জন্য মুম্বাইয়ের দরকার ছিল ৫ রান। পোলার্ড চার মেরে ম্যাচ নিয়ে যান সুপার ওভারে। ২৪ বলে ৬০ রানে অপরাজিত ছিলেন পোলার্ড।

সুপার ওভারে আগে ব্যাট করা মুম্বাই করে ১ উইকেটে ৭ রান। সেই রান তুলে নেন এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি। শেষ বলে চার মেরে ম্যাচ জেতান কোহলি।

এর আগে গত ২০ সেপ্টেম্বর আসরের দ্বিতীয় ম্যাচও গড়িয়েছিল সুপার ওভারে। যেখানে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়েছিল দিল্লি ক্যাপিটালস।

ডেইলি বাংলাদেশ/আরএ