প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো ক্যারম ফেডারেশন

ঢাকা, রোববার   ২৫ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭,   ০৮ রবিউল আউয়াল ১৪৪২

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো ক্যারম ফেডারেশন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০১ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:০৯ ২৮ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো বাংলাদেশ ক্যারম ফেডারেশন

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো বাংলাদেশ ক্যারম ফেডারেশন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন আজ। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদের ইমাম দোয়া পরিচালনা করেন। 

সোমবার বাদ মাগরিব বাংলাদেশ ক্যারম ফেডারেশনের হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। 

প্রধান অতিথির বক্তব্যে আশরাফ আহমেদ বলেন, ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী শুধু জাতীয় এবং আন্তর্জাতিকই নয়, ক্রীড়াঙ্গনের প্রতিটা সাফল্যে যেভাবে উৎসাহ দেন তা আগে কখনো হয়নি। প্রধানমন্ত্রী ফজরের নামাজ এবং কোরআন তেলোয়াতের মাধ্যমে ইসলামের আলোকে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ক্ষুধা-দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন। আমরা তার সুস্থতা কামনা করি। এদেশের মানুষ কোনো দিন তার অবদান ভুলবে না।

এ সময় দেশের ক্রীড়ার অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এর পিতা শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার এবং বাংলাদেশ ক্যারম ফেডারেশনে সভাপতি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পিতার জন্যও দোয়া করা হয়।  

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কর্মকর্তা, আম্পায়ার ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএস