তিন গোল হজম করেও চেলসির ড্র

ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০,   কার্তিক ১২ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

তিন গোল হজম করেও চেলসির ড্র

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫২ ২৭ সেপ্টেম্বর ২০২০  

গোল করার পর চেলসির খেলোয়াড়দের উচ্ছ্বাস

গোল করার পর চেলসির খেলোয়াড়দের উচ্ছ্বাস

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ এক ম্যাচ উপহার দিয়েছে চেলসি ও ওয়েস্ট ব্রুমউইচ অ্যালবিওন। শুরুতেই তিন গোলে পিছিয়ে পড়ার পর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ড্র আদায় করে নিয়েছে ব্লুজরা। ফলে দুই মৌসুম পর লিগে ফেরা ব্রুমউইচ অ্যালবিওনের মাঠে হারের শঙ্কা থেকে শেষ পর্যন্ত স্বস্তির ড্র নিয়ে ফিরেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

লিগে নিজেদের প্রথম দুই ম্যাচেই হারের মুখ দেখেছিল ব্রুমউইচ। এদিন ম্যাচের চতুর্থ মিনিটেই ক্যালাম রবিনসনের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ২৫তম মিনিটে থিয়াগো সিলভার হাস্যকর ভুলে আবারো গোল খেয়ে বসে আগের লিগ ম্যাচে লিভারপুলের কাছে হারা চেলসি। 

সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিতে গিয়ে ভুল করেন পিএসজি থেকে এই মৌসুমে চেলসিতে যোগ দেয়া সিলভা। এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার ভুল করলেও ভুল করেননি রবিনসন। ছুটে গিয়ে বলের নিয়ন্ত্রণ নিয়ে গোলরক্ষককে একা পেয়ে বেশ সহজেই নিজের দ্বিতীয় গোলটি করেন আয়ারল্যান্ডের এই ফরোয়ার্ড।

মাত্র দুই মিনিট পর চেলসিকে আরো কোণঠাসা করে ফেলে ব্রুমউইচ। কর্নার থেকে আলতো টোকায় স্কোরলাইন ৩-০ করেন কাইল বার্টলে। প্রথমার্ধ শেষে এই ব্যবধানেই বিরতিতে যায় দুই দল। 

দ্বিতীয়ার্ধে গোছানো ফুটবল খেলতে শুরু করে চেলসি। ৫৫তম মিনিটে ম্যাচে ফেরার উপলক্ষ পায় দলটি। ডি-বক্সের বাইরে থেকে মাউন্টের ডান পায়ের জোরালো শটে পরাস্ত হন ব্রুমউইচ গোলরক্ষক।

মিনিট ১৫ পরে ব্যবধান আরো কমিয়ে ঘুরে দাঁড়ায় চেলসি। ডান পায়ের দারুণ এক শটে দূরের পোস্ট দিয়ে বল জাল জড়ান কলাম হাডসন-ওডোই। ম্যাচের অতিরিক্ত সময়ে চেলসিকে স্বস্তির ড্র এনে দেন আব্রাহাম। 

তিন ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে চেলসি। অন্যদিকে ওয়েস্ট ব্রুমউইচের পয়েন্ট ১।

ডেইলি বাংলাদেশ/এএল