নিজেকেই চমকে দিয়েছেন ভিলিয়ার্স!

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

নিজেকেই চমকে দিয়েছেন ভিলিয়ার্স!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৫ ২২ সেপ্টেম্বর ২০২০  

এবি ডি ভিলিয়ার্স

এবি ডি ভিলিয়ার্স

বাইশ গজে এবি ডি ভিলিয়ার্স মানেই চার ছক্কার ঝড়। তবে ৮ মাসের বিরতির পর এসেই ঝড় তোলা সহজ কথা নয়। এত লম্বা সময় পর খেলতে নেমে ঝড়ো ইনিংস খেলায় চমকে গেছেন ডি ভিলিয়ার্স নিজেই।

করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব ক্রিকেটাররাই মাঠের বাইরে ছিলেন। তবে ডি ভিলিয়ার্সের এই বিরতি শুরু হয়েছিল ছিল আরো আগে। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর বেছে বেছে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলেছেন তিনি। সবশেষ গত ২৭ জানুয়ারি বিগ ব্যাশের ম্যাচ খেলেছিলেন মিস্টার ৩৬০ ডিগ্রি। সোমবারের আগে সেটিই ছিল তার শেষ কোনো স্বীকৃত ম্যাচে মাঠে নামা।

কিন্তু হারানো সময়ে হারিয়ে যায়নি তার ব্যাটের ধার। আইপিএলে গতকাল র‍য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে প্রথম ম্যাচেই খেলেছেন ৩০ বলে ৫১ রানের দুর্দান্ত এক ইনিংস। দ্বাদশ ওভারে উইকেটে গিয়ে পরিস্থিতির দাবি বেশ ভালোভাবেই মিটিয়েছেন তিনি।

ম্যাচ শেষে ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটার ডি ভিলিয়ার্সকে প্রশ্ন করেছিলেন, তার ব্যাট থেকে এমন ইনিংস নিশ্চয়ই বিস্ময়কর কিছু নয়! এর জবাবে হাসিমুখে ডি ভিলিয়ার্স বলেন উল্টো কথা।

এই প্রোটিয়া ব্যাটসম্যান বলেন, আমার জন্য তো এটা অনেক বড় বিস্ময়! সত্যি বলতে, নিজেকেই চমকে দিয়েছি আমি। ৩৬ বছর বয়সী একজন, যে খুব বেশি খেলার মধ্যে ছিল না, সে এই তরুণ সব তারকার মধ্যে খেলতে এসেছে। এমন অবস্থায় এমন শুরু করতে পারাটা দারুণ তৃপ্তিদায়ক। সবচেয়ে স্বস্তির ব্যাপার হলো, মনে হচ্ছে মৌলিক ব্যাপারগুলি ঠিকঠাক মতোই আছে।

ডি ভিলিয়ার্সের ঝড় তোলার দিনে সানরাইজার্স হায়দ্রাবাদকে ১০ রানে হারিয়েছে বেঙ্গালুরু।

ডেইলি বাংলাদেশ/এএল