ক্ষমা চাওয়ার পর ফের বিতর্কে নির্লজ্জ মাঞ্জরেকার

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

ক্ষমা চাওয়ার পর ফের বিতর্কে নির্লজ্জ মাঞ্জরেকার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১১ ২০ সেপ্টেম্বর ২০২০  

সঞ্জয় মাঞ্জরেকার

সঞ্জয় মাঞ্জরেকার

বিতর্কিত মন্তব্য করায় ভারতীয় সাবেক ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকারের বেশ কুখ্যাতি আছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে স্টার স্পোর্টসের ৯০ সদস্যের ধারাভাষ্যকারদের তালিকায় জায়গা পাননি তিনি। তবে ধারাভাষ্যে না থাকলেও তাকে নিয়ে থেমে নেই বিতর্ক। কিছুদিন আগে আর বিতর্কিত মন্তব্য করবেন না বলে ক্ষমা চাওয়ার পরও ফের একই কাজ করেছেন তিনি। 

চেন্নাই সুপার কিংসের (সিএসকে) দুই ক্রিকেটার আম্বাতি রাইডু ও পীযূষ চাওলাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন মাঞ্জরেকার। এক টুইট বার্তায় এই দুই তারকাকে 'লো প্রোফাইল' ক্রিকেটার বলেছেন তিনি।

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে করোনাভাইরাসের সংক্রমণের মাঝেই শনিবার আইপিএলের ত্রয়োদশ আসরের পর্দা উঠেছে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। রাইডুর দুর্দান্ত ইনিংসে ভর করে জয় পেয়েছে সিএসকে। এছাড়া দারুণ বল করেছেন চাওলা। 

ম্যাচ শেষে টুইট করে মাঞ্জরেকার লেখেন, 'চাওলা আর রাইডু- দলের দুই লো প্রোফাইল ক্রিকেটার দারুণ খেলেছে। চেন্নাইকে শুভেচ্ছা জানাই।' 

এমন মন্তব্যের পরপরই মাঞ্জরেকারকে একহাত দিয়েছেন এই দুই ক্রিকেটারের ভক্তরা। এক ভক্ত লিখেছেন, 'তারা কেউ লো প্রোফাইল নন। আসলে তাদের কখনই সেভাবে গুরুত্ব দেয়া হয়নি। আপনি তাদের আন্ডাররেটেড বলতে পারেন। শব্দটা ঠিক করুন।' আরেকজন বলেন, 'একজন বিশ্বকাপজয়ী ক্রিকেটারকে (চাওলা) কিভাবে লো প্রোফাইল বলেন? আপনার কখনো লজ্জা হবে না!'

ডেইলি বাংলাদেশ/এএল