প্রতিপক্ষের ধাওয়া খেলেন জাতীয় দলের ক্রিকেটার, উদ্ধারে পুলিশ

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

প্রতিপক্ষের ধাওয়া খেলেন জাতীয় দলের ক্রিকেটার, উদ্ধারে পুলিশ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৪ ২০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:০০ ২০ সেপ্টেম্বর ২০২০

মোহাম্মদ শহীদ

মোহাম্মদ শহীদ

নারায়ণগঞ্জের বন্দরে জমি সংক্রান্ত বিরোধের মীমাংসা করতে গিয়ে জনরোষের কবলে পড়েছেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ শহীদ হোসেন। প্রতিপক্ষের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হাতাহাতির এক পর্যায়ে পুলিশ উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে। পরবর্তীতে স্থানীয় পঞ্চায়েতের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা করা হয়।

গতকাল (শনিবার) বিকেলে বন্দরের ১৯ নম্বর ওয়ার্ডের মদনগঞ্জ ছৈয়াল বাড়ি ঘাট এলাকায় এই ঘটনা ঘটেছে। দুই পক্ষ এমন ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ করে।

আরো পড়ুন: চার বছরের মাঝে র‍্যাংকিং দেড়শ’তে আনার প্রতিশ্রুতি সালাউদ্দিনের

স্থানীয় সূত্রে জানা যায়, জাতীয় দলের ক্রিকেটার শহীদ হোসেনের বাবা শাহা মিয়ার সঙ্গে তার চাচা আব্দুর রহিমের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনার মীমাংসা করতে বন্দরে যান মোহাম্মদ শহীদ। সেখানেই প্রতিপক্ষের জনরোষের কবলে পড়েন তিনি। এক পর্যায়ে উপস্থিত হয় পুলিশও।

মোহাম্মদ শহীদের চাচা আব্দুর রহিমের অভিযোগ, শহীদের বাবা ও ভাইসহ আরো কয়েকজন তার বাড়িতে হামলা করে লুটপাট চালায়। অতর্কিত হামলার আব্দুর রহিম, তার ছেলে মাসুদ, কামরুন্নেসা ও মালা আহত হন।

আরো পড়ুন: ক্রিকেটারদের ‘জৈব সুরক্ষা বলয়’ কী?

পরে স্থানীয় লোকজন শহীদ ও তার পক্ষের লোকজনকে ধাওয়া করে। তখন মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়৷ পরে স্থানীয় পঞ্চায়েতের মাধ্যমে বিষয়টির মীমাংসা করা হয়।

এ বিষয়ে মদনগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আসগর আলী বলেন, স্থানীয়রা দুই পক্ষের মধ্যে মারামারির আশঙ্কায় আমাদের খবর দিলে সেখানে পুলিশ উপস্থিত হয়। দুই পক্ষই পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করে। পরে তাদের বাড়িতে বসে স্থানীয় পঞ্চায়েতের লোকজনের উপস্থিতিতে সবকিছু মীমাংসা করা হয়৷ এই ঘটনায় কাউকে আটক করা হয়নি৷

ডেইলি বাংলাদেশ/এএল