আইপিএল মহারণ শুরু আজ

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আইপিএল-২০২০

আইপিএল মহারণ শুরু আজ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৯ ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:৫৭ ১৯ সেপ্টেম্বর ২০২০

আইপিএল-২০২০ -ফাইল ফটো

আইপিএল-২০২০ -ফাইল ফটো

করোনা পরিস্থিতির মধ্যেই আজ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে ঘরোয়া লিগের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি টুনার্মেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। উদ্বোধনী অনুষ্ঠান ও চিয়ার গার্ল ছাড়াই মাঠে গড়াবে সবচেয়ে বড় ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টের ত্রয়োদশ আসর। আবুধাবিতে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

বিসিসিআই-এর পক্ষ থেকে বলা হয়েছে, দেশের এই সংকটজনক অবস্থায় চিয়ার লিডারদের নাচ সম্পূর্ণভাবে অর্থহীন। বোর্ডের সিদ্ধান্তকে সম্মতি জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

সব থেকে বড় কথা, এবার আইপিএল হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। ক্রিকেটার ও সমর্থক, দুজনের জন্যই যা খুবই খারাপ খবর। দর্শকশূন্য স্টেডিয়ামে খেলতে নেমে ক্রিকেটাররা কী করে নিজেদের উদ্বুদ্ধ করবেন সেটাই এখন দেখার।

এবার রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স মিস করবে লাসিথ মালিঙ্গার মত ম্যাচ উইনারকে। এদিকে প্রায় এক বছর পর ক্রিকেটে ফেরার অপেক্ষায় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা মহেন্দ্র সিং ধোনি। ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ২১ তারকা ক্রিকেটার মাত্র ৩৬ ঘণ্টার কোয়ারেন্টাইন শেষে নেমে পড়বেন মাঠে। আইপিএলের এবারের আসরে নেই কোনো বাংলাদেশি।

ডেইলি বাংলাদেশ/আরএস