আইপিএলে না খেলে নতুন ভূমিকায় হরভজন

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

আইপিএলে না খেলে নতুন ভূমিকায় হরভজন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৬ ১৮ সেপ্টেম্বর ২০২০  

হরভজন সিং

হরভজন সিং

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে হরভজন সিংয়ের খেলার কথা ছিল। তবে এবার বাইশ গজে দেখা যাবে না তাকে। করোনাভাইরাসের কারণে পরিবারের কথা মাথায় রেখে নিজেকে সরে নিয়েছেন এই অফস্পিনার। আইপিএলে না খেললেও হরভজনকে এবার নতুন ভূমিকায় দেখা যাবে। এবারের আসরে ধারাভাষ্যকার হিসেবে যুক্ত থাকছেন তিনি।

নানা নাটকীয়তার পর আগামীকাল (১৯ সেপ্টেম্বর) আইপিএলের ১৩তম আসরের পর্দা উঠবে। এবারের মৌসুমের জন্য হরভজনকে আগেই ধরে রেখেছিল চেন্নাই। কিন্তু করোনার প্রকোপ না কমায় নিজেকে আইপিএল থেকে প্রত্যাহার করে নেন তিনি। 

আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে বর্তমানে ভারতেই অবস্থান করছেন হরভজন। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইনসাইড স্পোর্টস জানিয়েছে, আইপিএল সম্প্রচারকারী প্রতিষ্ঠান স্টার ইন্ডিয়া এবার একাধিক ভাষায় টেলিভিশন সম্প্রচার করবে।

এই কাজের জন্য মোট ৯০ জন ধারাভাষ্যকার নিয়োগ দিয়েছে স্টার ইন্ডিয়া। তাদের মধ্যে কিছু ধারাভাষ্যকার সরাসরি সংযুক্ত আরব আমিরাত থেকে সম্প্রচারে অংশ নেবেন। বাকি ধারাভাষ্যকাররা মুম্বাই স্টুডিও থেকে ধারাভাষ্যের কাজ করবেন।

জানা গেছে, চলতি মাসের ৪ তারিখেই হরভজনের সঙ্গে স্টার ইন্ডিয়া চুক্তি সম্পন্ন করেছে। তবে কোন পক্ষ থেকেই এখনো এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

ভারতীয় গণমাধ্যমের দাবি, হিন্দি ধারাভাষ্য প্যানেলে যোগ দিয়েছেন হরভজন। সেখানে তার সঙ্গে ম্যাচের ধারাবিবরণী দেবেন দেশটির সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া ও অজিত আগারকার।

ডেইলি বাংলাদেশ/এএল