রোনালদোর ক্যারিয়ারের প্রথম ক্লাবের ১০ জন করোনায় আক্রান্ত

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭,   ০৭ রবিউল আউয়াল ১৪৪২

রোনালদোর ক্যারিয়ারের প্রথম ক্লাবের ১০ জন করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৪ ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:০৮ ১৭ সেপ্টেম্বর ২০২০

লিসবনের জার্সি গায়ে রোনালদো

লিসবনের জার্সি গায়ে রোনালদো

আর মাত্র এক দিন পর শুরু হবে পর্তুগিজ ফুটবল লিগের নতুন মৌসুম। কিন্তু তার আগেই দুঃসংবাদ দেশটির অন্যতম সফল ক্লাব লিসবন শিবিরে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ক্লাবটির কোচসহ ১০ জন সদস্য। এই ক্লাবের হয়েই পেশাদার ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন বিশ্বসেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। 

লিসবনের এক ঘনিষ্ঠ সূত্র বার্তা সংস্থা এএফপিকে বিষয়টি নিশ্চিত করেছে। জানা গেছে, দশজনের মাঝে ৮ জনই ক্লাবের ফুটবলার। তবে কারো শরীরেই কোনো ধরনের করোনা উপসর্গ দেখা যায়নি। 

আগামীকাল (শুক্রবার) থেকে দর্শকশূন্য স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে পর্তুগিজ ফুটবল লিগের ২০২০-২১ মৌসুম। করোনার ধাক্কায় পর্তুগিজ লিগে আর্থিকভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত গিল ভিসেন্টের বিপক্ষে শনিবার প্রথম ম্যাচ খেলতে নামবে লিসবন।

লিসবনের আগে গিল ভিসেন্ট তাদের ক্লাবের ১০ জন খেলোয়াড় ও পাঁচজন কোচিং স্টাফসহ মোট ১৫টি করোনা পজেটিভ কেসের বিষয় আগেই নিশ্চিত করেছে। দলের বাকি যাদের ফলাফল নেগেটিভ এসেছে বুধবার থেকে তাদের নিয়েই অনুশীলন শুরু করেছে দলটি।

এমতাবস্থায় শনিবারের ম্যাচ হবে কি না তা নিয়ে কিছু জানায়নি লিগ কর্তৃপক্ষ। এ বিষয়ে পর্তুগালের স্বাস্থ্য সচিব এন্টোনিও লাকের্ডা বলেছেন, প্রতিটি ম্যাচের আগে আমরা সংশ্লিষ্ট সবকিছু পর্যবেক্ষণ করব। তার এমন মন্তব্যের ফলে লিগ যথাসময়ে শুরু হওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এএল