রায়নার পরিবারের দুজন নিহতে হামলাকারী গ্রেফতার

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭,   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

রায়নার পরিবারের দুজন নিহতে হামলাকারী গ্রেফতার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৩ ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৪৬ ১৭ সেপ্টেম্বর ২০২০

সুরেশ রায়না

সুরেশ রায়না

কিছুদিন আগে পাঞ্জাবের পাঠানকোটে রায়নার পরিবারের ওপর হামলা চালায় একটি ডাকাত দল। সেই হামলায় মারা যান রায়নার কাকা। আহত হন এই ক্রিকেটারের পরিবারের আরো কয়েকজন সদস্য। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তার এক ভাইয়েরও। হামলা করা ডাকাতদলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পাঞ্জাব পুলিশ। 

পরিবারের ওপর হামলার পরদিনই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর থেকে নিজের নাম সরিয়ে নেন রায়না। দুবাই থেকে দেশে ফিরেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ট্যাগ করে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেন ৩৩ বছর বয়সী এ ক্রিকেটার। 

রায়নার পরিবারের উপর হামলার মামলাটি গুরুত্ব সহকারে নিয়ে তদন্ত শুরু করে পাঞ্জাব পুলিশ। এরই মধ্যে ঘটনাটির তদন্ত শেষ করেছে তারা। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। 

পাঞ্জাব পুলিশের ডিজিপি দিনকর গুপ্তা জানিয়েছেন, হামলার ঘটনায় অংশ নেয়া ব্যক্তিরা স্থানীয় ডাকাত দলের সদস্য। দলটির তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি ১১ জন সদস্যকেও ধরার চেষ্টা করছে পুলিশ। 

পাঞ্জাব পুলিশের এমন তৎপরতায় সন্তুষ্টি প্রকাশ করেছেন রায়না। টুইটারে পাঞ্জাব পুলিশ এবং মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, 'পুলিশ খুব ভাল কাজ করেছে। তাদের পাশাপাশি আমি মুখ্যমন্ত্রীকেও আমাদের সাহায্য করার জন্য ধন্যবাদ জানাবো।' 

ডেইলি বাংলাদেশ/এএল