ইমরান খানের উপর খেপেছেন জাভেদ মিয়াঁদাদ

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ইমরান খানের উপর খেপেছেন জাভেদ মিয়াঁদাদ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৬ ১৩ আগস্ট ২০২০  

ইমরান খানের ও জাভেদ মিয়াঁদাদ

ইমরান খানের ও জাভেদ মিয়াঁদাদ

পাকিস্তানের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের উপর খেপেছেন সাবেক ক্রিকেট কিংবদন্তি জাভেদ মিয়াঁদাদ। তার মতে, ইমরান খান পাকিস্তানের ক্রিকেটকে একেবারে ধ্বংস করে দিয়েছেন। তার সুপারিশে যারা পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত, তাদের একজনও ক্রিকেট বোঝেন না। আর তাই রাজনীতির মাঠেও প্রধানমন্ত্রী ইমরানকে হারানোর হুঙ্কারও দিয়ে রেখেছেন তার সাবেক এ সতীর্থ।

মিয়াঁদাদ বলেছেন, পিসিবিতে যারা দায়িত্বে আছেন, তাদের মধ্যে কেউ ক্রিকেটের এবিসিডি জানেন না। ব্যক্তিগতভাবে আমি এ বিষয়ে ইমরানের সঙ্গে কথা বলবো। পাক ক্রিকেটের পক্ষে ক্ষতিকর এমন কাউকেই আমি ছাড়ব না। রাজনীতির ময়দানে নামলে চোখে আঙুল দিয়ে ভুল ধরিয়ে দেব। ঠিককে ঠিক বলব, ভুলকে ভুল। কোনো মুখোশ পরে থাকার পাত্র নই। 

তিনি হুঁশিয়ার করে বলেন, ইমরান মনে রেখো, আমি তোমার অধিনায়ক ছিলাম। রাজনীতির ময়দানেও তোমাকে টক্কর দিতে আমার অসুবিধা হবে না।

বিদেশ থেকে ওয়াসিম খানকে এনে পিসিবির দায়িত্বে বসানোয় মিয়াঁদাদ বলেন, বিদেশ থেকে একজনকে আনা হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডে। সে যদি চুরি করে পালায়, তাহলে কি কেউ ধরতে পারবে? পাকিস্তানে কেউ কি আর বেঁচে নেই, যে বাইরে থেকে একজনকে এনে দায়িত্ব দেওয়া হলো? 

দেশের সাবকে ক্রিকেটারদের মূল্যায়ান করা সম্পর্কে বলেন, পিসিবিতে যোগ্য কেউ দায়িত্ব না পেলে দেশের ক্রিকেটের হাল ফিরবে না। ক্রিকেটারদের ব্যবহার করে একেবারে ছুড়ে ফেলে দেয় পিসিবি। ভবিষ্যতে দায়িত্ব না দিলে ক্রিকেটাররা কেন উঠে আসবে? আমি চাইব, দেশের সাবেক ক্রিকেটারদের ওপর আরো ভরসা করা হোক।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »