শীর্ষ চারেই মৌসুম শেষ করার সম্ভাবনা ইউনাইটেডের

ঢাকা, রোববার   ১২ জুলাই ২০২০,   আষাঢ় ২৮ ১৪২৭,   ২০ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

শীর্ষ চারেই মৌসুম শেষ করার সম্ভাবনা ইউনাইটেডের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪২ ৪ জুন ২০২০  

ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা

ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা

করোনার কারণে তিন মাস বন্ধ থাকার পর আগামী ১৭ জুন থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ। এবারের মৌসুমে শীর্ষ চারে থেকে লিগ শেষ করার যথেষ্ঠ সম্ভাবনা রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের, এমনটাই বিশ্বাস করেন ক্লাবের সাবেক স্ট্রাইকার দিমিতার বার্বাতভ।

লিগ বন্ধ হবার আগে টেবিলের পঞ্চম স্থানে ছিল ইউনাইটেড। চতুর্থ স্থানে থাকা চেলসির তুলনায় দর্দুান্ত ফর্মে থাকা রেড ডেভিলসরা মাত্র তিন পয়েন্ট পিছিয়ে ছিল।

বার্বাতভ বলেছেন, এটা ইউনাইটেডের জন্য অনেক বড় একটি সুযোগ এবং তারাও সেটা জানে। আশা করছি এই চ্যালেঞ্জের জন্য তারা নিজেদের প্রস্তুত করে তুলছে। কারণ তিন পয়েন্ট কোন ব্যপারই না।

বার্বাতভ মনে করেন ফিটনেস ফিরে পাওয়া পল পগবাই ইউনাইটেডের পার্থক্য গড়ে দিতে পারেন। পায়ের ইনজুরির কারণে মৌসুমের বেশীরভাগ সময়ই মাঠের বাইরে ছিলেন এই ফরাসি তারকা। কিন্তু করোনা বিরতি তাকে আবারো ফিট হয়ে ফিরে আসার সুযোগ করে দিয়েছে। 

ম্যানেজার ওলে গানার সুলশারও পগবাকে নিয়ে দারুন আশাবাদী। বার্বাতভ বলেন, ‘এটা দলের জন্য অনেক বড় একটি সুখবর। দীর্ঘ সময় তার খেলতে না পারাটা ছিল হতাশার। যদিও দীর্ঘ সময় পরে মাঠে ফিরে আসায় প্রথমদিকে তার কিছুটা সমস্যা হতে পারে। সুলশার তাকে সরাসরি লড়াইয়ে নামাবেন কিনা সেটাই এখন দেখার বিষয়। এই প্রথমবারের মত আমরা ব্রুনো ফার্নান্দেস ও পগবাকে একসঙ্গে খেলতে দেখবো। এটা একটি দারুণ জুটি হতে পারে’।

বুলগেরিয়ান তারকা বার্বাতভ আরো বলেছেন, ‘দীর্ঘদিনের বিরতির পর খেলোয়াড়রা কতটা নিজেদের শারিরীক ও মানসিক ভাবে প্রস্তুত করেছে সেটা দেখার অপেক্ষায় আছি। শীর্ষ পর্যায়ের গতি ও গভীরতা ফিরে পেতে সময় লাগবে। তবে ক্লাবগুলোর অনুশীলনের ওপরও অনেক কিছুই নির্ভর করছে’।

ডেইলি বাংলাদেশ/আরএস