তামিমের লাইভ আড্ডার শেষ পর্ব কাল

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

তামিমের লাইভ আড্ডার শেষ পর্ব কাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৯ ২২ মে ২০২০  

তামিম ইকবাল

তামিম ইকবাল

করোনাভাইরাসের কঠিন সময়ে ক্রিকেটভক্তদের জন্য আনন্দের উপলক্ষ হয়ে এসেছিল তামিমের লাইভ আড্ডা। দেশের বর্তমান ও সাবেক অনেক ক্রিকেটারের পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়েও লাইভ আড্ডার বিস্তৃতি ঘটিয়েছেন দেশসেরা ওপেনার। তবে জনপ্রিয় এই লাইভ শো চলে এসেছে শেষ পর্যায়ে। আগামীকাল (শনিবার) তামিমের ১২ পর্বের এই লাইভ আড্ডার শেষ পর্ব অনুষ্ঠিত হবে।

তামিম ইকবাল আগেই জানিয়েছিলেন ২৩ মে তার লাইভ আড্ডার শেষ পর্ব অনুষ্ঠিত হবে। শেষ পর্বে তার সঙ্গে যোগ দেবেন দীর্ঘদিনের সতীর্থ মুশফিকুর রহিম, মাশরাফী বিন মোর্ত্তজা ও মাহমুদউল্লাহ রিয়াদ। যথারীতি রাত সাড়ে দশটায় শুরু হবে তাদের আড্ডা। 

মে মাসের শুরুতেই সতীর্থদের সঙ্গে লাইভ আড্ডার চল শুরু করেন তামিম। প্রথমে মুশফিকুর রহিমের সঙ্গে আডা দেন তিনি। এরপর একে একে মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মোর্ত্তজা থেকে শুরু করে তাসকিন আহমেদ, রুবেল হোসেন, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হকসহ বর্তমান দলের অনেক সতীর্থের সঙ্গেই ফেসবুক লাইভে গল্প করেন দেশসেরা ওপেনার।

বিদেশী ক্রিকেটারদের মাঝে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি, ভারতের রোহিত শর্মা ও  বিরাট কোহলি, পাকিস্তানের ওয়াসিম আকরাম ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনের সঙ্গে আড্ডা দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। 

 

মূলত এই ওপেনারের লাইভ আড্ডায় দল ও দলের বাইরে ব্যক্তিগত অনেক তথ্যই শেয়ার করেন ক্রিকেটাররা। অজানা তথ্য জানার পাশাপাশি দারুণ বন্ধুত্বপূর্ণ পরিবেশে মজার আড্ডা অল্প সময়ের মধ্যেই ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে।

ডেইলি বাংলাদেশ/এএল