পুলিশের কাছে ধরাশায়ী সাকিব!

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

পুলিশের কাছে ধরাশায়ী সাকিব!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৭ ২২ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:৫৮ ২২ জানুয়ারি ২০২০

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

ম্যাচ গড়াপেটার প্রস্তাব গোপন করার দায়ে ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসিত সাকিব আল হাসান। ২২ গজে না থাকলেও অন্য সব ক্ষেত্রে সমান পদচারণা অব্যাহত রেখেছেন দেশসেরা এ ক্রিকেটার। ক্রিকেটের মাঠে নামতে না পারলেও এবার নিজের কারশিমা দেখালেন ব্যাডমিন্টনের কোর্টে। মাগুরা জেলা পুলিশের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে নামেন সাকিব। সেখানে একটি ম্যাচে জয়ও পেয়েছেন তিনি। যদিও অপরম্যাচে পুলিশের কাছে ধরাশায়ী হয়েছেন সাকিব। 

মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে বন্ধু ব্যান্ডমিন্টন ক্লাব নামে একটি ক্লাব স্থাপন করা হয়। প্রতিবছরই একটি টুর্নামেন্টের আয়োজন করে ক্লাবটি। এবছর ১৬০টি টিম নিয়ে প্রতিযোগিতার আয়োজন করেছে তারা। প্রতিযোগিতার নাম দেয়া হয়েছে মুজিববর্ষ বন্ধু ব্যাডমিন্টন প্রতিযোগিতা।

সাকিব আল হাসান

ওই টুর্নামেন্টে পুলিশের ৫০টি দলের পাশাপাশি সাধারণ মানুষের ১১০টি দল অংশ নিয়েছে। জেলার ৪ উপজেলা থেকে অংশগ্রহণকারী দলগুলোর প্রথম রাউন্ডের খেলা এরইমধ্যে সম্পন্ন হয়েছে। এই টুর্নামেন্টেই গত ১৮ তারিখ হাজির হয়েছিলেন সাকিব।

নিয়মিত ম্যাচ শেষে দু’টি প্রীতি ম্যাচের আয়োজন করে মাগুরা জেলা পুলিশ। সেখানে একটি দলে ছিলেন মাগুরা জেলা পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার। তাদের প্রতিপক্ষ হিসেবে নিজের পছন্দমতো একজনকে নিয়ে কোর্টে নামেন সাকিব। ওই ম্যাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে  ছড়িয়ে পড়ার পর তা নেটিজেনদের মধ্যে ব্যাপক ভাইরাল হয়।

 

ডেইলি বাংলাদেশ/এম